302168

ভাতিজীকে ধর্ষণ করে ভিডিও ছড়ালেন চাচা!

স্কুলপড়ুয়া ভাতিজীকে ধর্ষণ করে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে লম্পট চাচা সজল মিয়ার (২৫) বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ১ আগস্ট। তবে ওইসময় বিষয়টি জানাজানি হয়নি। ব্রাহ্মণবাড়িয়ায় সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বিশুতারা গ্রামে এই ঘটনাটি ঘটে।
লম্পট সজল ওই গ্রামের আওয়াল মিয়ার ছেলে। এ ঘটনায় গত ৯ আগস্ট থানায় মামলা হলেও তাকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

জানা গেছে, বখাটে সজলের উত্ত্যক্তের কারণে নবম শ্রেণির ওই ছাত্রীর স্কুলে যাওয়া বন্ধ হয়ে যায়। এদিকে, গত ১ আগস্ট রাত সাড়ে ১০ টার দিকে সজল একই গ্রামের মৃত আবেদ আলীর ছেলে সামছুল হককে (২৪) নিয়ে ওই স্কুলছাত্রীর বাড়িতে যায় এবং ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করে।

এ সময় সামছুল তার মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে। এক পর্যায়ে সজল ও সামছুলের সঙ্গে ওই ছাত্রীর ধস্তাধস্তির শব্দ শুনে আশপাশের লোকজন ছুটে আসলে সামছুল পালিয়ে গেলেও সজলকে আটক করা হয়।

খবর পেয়ে ধর্ষকের বাবা আওয়াল মিয়া ও মা রেজিয়া বেগম সেখানে এসে ওই ছাত্রীর সঙ্গে ছেলের বিয়ে দেয়ার কথা বলে তাকে ছাড়িয়ে নেয়। কিন্তু পরবর্তীতে বিয়ের ব্যবস্থা না করে এটা কোনো বিষয় না বলে জানিয়ে দেয়। এরপর ওই ছাত্রীর ধর্ষণের ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়া হয়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, ওই ছেলেকে আটক করার পর আমাদের কাছে সোপর্দ করলে হয়ত ভালো ফল পাওয়া যেত।

ad

পাঠকের মতামত