299584

রেল স্টেশনের ভাইরাল সেই গায়িকা পৌঁছে গেছেন বলিউডে (ভিডিও)

কিছুদিন আগে অনলাইনে ভাইরাল হন পশ্চিমবঙ্গের রাণু মণ্ডল। লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ গানটিতে রানাঘাট স্টেশনের এই বাসিন্দার কিন্নর কণ্ঠ সবাইকে মোহিত করে।গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখে মুগ্ধ হয়েছিলেন মুম্বাইয়ের বিখ্যাত সুরকার হিমেশ রেশমিয়া। বলেছিলেন, রাণুকে দিয়ে গান গাওয়াবেন।

সেই কথা রেখে তার সঙ্গে ডুয়েট রেকর্ড করলেন রেশমিয়া। রাণুর সঙ্গে তিনি কণ্ঠ দিলেন ‘তেরি মেরি কাহানি’ শিরোনামের গানে। যা শোনা যাবে রেশমিয়ার পরের ছবি ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’-এ।এর আগে রিয়্যালিটি শো ‘সুপার সিঙ্গার’-এ ডাক পান রাণু। এরপর তিনি তালিম নেন অনুষ্ঠানটির বিচারক অলকা ইয়াগনিক ও জাভেদ আলীর কাছ থেকে।

রেশমিয়া তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রেকর্ডিং-এর একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে রাণুকে তার সঙ্গে ‘তেরে মেরি কাহানি’ গাইতে দেখা যায়।পোস্টের ক্যাপশনে রাণুর গলাকে ‘খোদা প্রদত্ত’ ও লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনা করেন বলিউডের গায়ক-নায়ক। একই সঙ্গে রেশমিয়া ধন্যবাদ জানিয়েছেন সালমান খানের বাবা সেলিম খানকে। বলেছেন, তিনি সেলিমের কাছে থেকে শিখেছেন কীভাবে প্রতিভা তুলে আনতে হয়।

Recorded the divine voice of Ranu Mondal for Happy Hardy And Heer.This song 'Teri Meri Kahani' is really close to my heart; and this thought is for all of us – Start where you are, use what you have, do what you can and i am sure your dreams will come true like hers.Thanks for all your love and support.

Posted by Himesh Reshammiya on Thursday, 22 August 2019

 

 

ad

পাঠকের মতামত