292138

ওয়েডিং ফটোশুটে গিয়ে নদীতে ডুবলেন নবদম্পতি (ভিডিও)

ওয়েডিং ফটোশুট ছাড়া আজকাল বিয়ে জমে না। এর জন্য কত কসরতই না চলে। মাঝে মাঝে ছবি তুলতে গিয়ে যে বিপত্তি ঘটে না, এমন নয়! কিছুদিন আগে ভারতের কেরালার এক ফটোগ্রাফার ভাইরাল হয়েছিলেন। যিনি নিখুঁত ছবি তোলার জন্য অনবরত গাছে উঠা-নামা করছিলেন। এবারের ভিডিওটি সেই কেরালার। তবে বিষয়টি অন্যরকম। যেখানে বিপত্তিতে পড়েছেন খোদ বর-কনে।

ভিডিওতে দেখা যায় নদীতে ফটোশুটে অংশ নিচ্ছেন নবদম্পতি। তারা সরু একটি নৌকায় বসে আছেন। চারপাশ থেকে কয়েকজন পানি ছিটিয়ে বৃষ্টির আবহ তৈরি করেছে। বর হাত দিয়ে তুলে রেখেছেন কলাপাতা। যেন মনে হয়- চোখে চোখ রেখে স্ত্রীকে বৃষ্টি থেকে বাঁচানোর চেষ্টা করছেন। এমন রোমান্টিক কসরতের মাঝেই নৌকা উল্টে পানিতে পড়ে যান তারা। সেই ভিডিও আবার অনলাইনে শেয়ার করে ওয়েডপ্ল্যানার ওয়েডিং স্টুডিও। ভিডিও’র ওই দম্পতির নাম তিজিন ও শিল্পা। তারা স্থানীয় পাম্ভা নদীকে ছবি তুলতে গিয়েছিলেন।

তবে স্টুডিও’র এক কর্মকর্তা জানান, নৌকার নড়াচড়া ছিল তাদেরই পরিকল্পনা। বিষয়টি সম্পর্কে অবহিত ছিলেন না এই দম্পতি। আরও জানান, হঠাৎ-ই পরিকল্পনাটি মাথায় আসে স্টুডিও মালিক ও প্রধান ফটোগ্রাফার রয় লরেন্সের। সোমবার ভিডিওটি ফেসবুকে প্রকাশ করা হয়। অল্প সময়ে দেখা হয় দুই লাখের বেশিবার। মন্তব্য আসে কয়েক হাজার। স্টুডিও’র পক্ষ থেকে বলা হয়, পরে পুরো বিষয়টি জানতে পারেন তিজিন ও শিল্পা। ফটোশুট পানিতে সমাপ্ত হলেও তারা উপভোগ করেছেন বলে জানান।

ഒരു സേവ് ദി ഡേറ്റ് ഷൂട്ടിങ്ങിനിടയിൽ സംഭവിച്ച രസകരമായ ബിഹൈൻഡ് ക്യാമറ സീൻസ് നിങ്ങൾക്കായി സമർപ്പിക്കുന്നു Roy Lawrence Tijin Othera

Posted by Weddplanner Wedding Studio on Saturday, April 13, 2019

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *