290416

বৈশাখের গান গাইলেন প্রধানমন্ত্রী( ভিডিও)

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে বাংলা নববর্ষ উদযাপন করেছেন। এ সময় তিনি শিল্পীদের ‘আনন্দলোকে মঙ্গল আলোকে বিরাজ সত্যসুন্দর’ ও ‘আলো আমার, আলো ওগো, আলো ভুবন-ভরা’ গান দুটিতে কণ্ঠ দেন।সংসদের উপনেতা এবং দলের জ্যেষ্ঠ সভাপতিমন্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এইচ টি ইমাম, আমির হোসেন আমু এবং তোফায়েল আহমেদ, সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম এবং এডভোকেট সাহারা খাতুন অন্যান্যের মধ্যে মঞ্চে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, আমরা আমাদের সকল কর্মের মধ্যদিয়ে দেশ ও জাতির কল্যাণ করে যাবো। বাংলাদেশ হবে ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ। যে স্বপ্ন বঙ্গবন্ধু শেখ মুজিব দেখেছিলেন। আর সেই বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমি সমগ্র জাতিকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানাচ্ছি।বাংলা নববর্ষ সবার জীবনকে সুন্দর এবং উদ্ভাসিত করে তুলবে এবং বাংলাদেশে তার সরকারের নেতৃত্বে চলমান উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলেও প্রধানমন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন।

শেখ হাসিনা বলেন, বাংলা নতুন বছর-১৪২৬ এর নতুন সূর্য সবার জীবনকে সুন্দর করুক, উদ্ভাসিত করুক, সফল করুক সেটাই আমি কামনা করি।অনুষ্ঠানে অতিথিদের বিভিন্ন বাঙালি খাবার যেমন- মোয়া, মুড়কি, মুরলি, কদমা, এবং জিলেপি দিয়ে আপ্যায়ন করা হয়।

নববর্ষের অনুষ্ঠানে গান গাইলেন মাননীয় প্রধানমন্ত্রী। ♥️

নববর্ষের অনুষ্ঠানে গান গাইলেন মাননীয় প্রধানমন্ত্রী। ♥️♥️♥️♥️♥️

Posted by Zunaid Ahmed Palak on Sunday, April 14, 2019

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *