263612

হঠাৎ করে যে কারণে কলকাতায় অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক।। নির্মাতা বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ এবং আব্দুল মান্নানের ‘পাঙ্কু জামাই’ নামে দুটি ছবির পর অনেকদিন বড় পর্দায় নেই দর্শকপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। তবে শিগগিরই নতুন ছবি নিয়ে ভক্তদের মাঝে ফিরবেন বলে জানিয়েছেন তিনি। এদিকে কলকাতায় যাচ্ছেন এই অভিনেত্রী। কলকাতায় যাওয়ার কারণ জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, আমি আজই যাচ্ছি কলকাতায়। সেখানে চার দিনব্যাপী শুরু হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। এখানে আমার অভিনীত ‘রাজনীতি’ ছবিটি দর্শকরা উপভোগ করবেন। এ উৎসবের বাইরে কলকাতায় নতুন একটি ছবির মিটিংয়ে অংশ নেব। তবে এখনো কোনো কিছু চূড়ান্ত না।

চূড়ান্ত হলে সবাইকে জানাব। ১৯শে ফেব্রুয়ারি কলকাতা থেকে ঢাকায় ফেরার পরিকল্পনা রয়েছে। এদিকে অপু বিশ্বাস নির্মাতা দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির কাজ করছেন। এ ছবিতে তার বিপরীতে বাপ্পি অভিনয় করছেন। এ ছবি বিষয়ে অপু বিশ্বাস আরো জানান, ছবিটির শুটিং প্রায় শেষ দিকে। কয়েকদিন পর ডাবিং শুরু হবে। এছাড়া এ ছবির দুটি গানের শুটিং কক্সবাজারে সামনে হবে। এই তো। এ ছবির বাইরে অপু বিশ্বাস কলকাতায় সুধীর মণ্ডল পরিচালিত ‘শর্টকাট’ নামের একটি ছবিতে কাজ করেছেন।

জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা এ ছবিতে অপুর সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু প্রমুখ। ডাবিং করলেই এ ছবির সব কাজ শেষ হবে বলে জানালেন এই তারকা। উল্লেখ্য, ২০০৬ সালে শাকিব খানের বিপরীতে ‘কোটি টাকার কাবিন’ ছবির পর অপুকে আর ফিরে তাকাতে হয়নি। দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক সফল ছবি। তবে দীর্ঘ এক যুগের ক্যারিয়ারে নানা বাধা পেরিয়েছেন এ অভিনেত্রী। শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্কের টানাপড়েন বর্তমানে তৈরি হলেও সব বাধা অতিক্রম করে সামনের পথটাও ভালোভাবে পাড়ি দিতে চান অপু বিশ্বাস।

ad

পাঠকের মতামত