260848

শুটিংয়ে দুর্ঘটনায় গুরুতর আহত ফেরদৌস-পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জে চলছিলো ‘গাঙচিল’ ছবির শুটিং। সেখানে শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন ছবির নায়ক ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা। প্রাথমিকভাবে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ছবিটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল।তিনি বলেন, ‘আজ রোববার সকাল ১০ টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। বেশ ভালোই আঘাত পেয়েছেন দুজনে। তবে দুশ্চিন্তার কিছু নেই। আপাতত প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বিকেলে তাদেরকে নোয়াখালী সদর হাসপাতালে নেয়া হবে। এক্স-রে করার পরই জানা যাবে আঘাত কতোটা গুরুতর।’

নেয়ামুল জানান, মোটর সাইকেলের একটি শট ছিলো। পূর্ণিমা মোটর সাইকেলটি চালাচ্ছিলেন। ফেরদৌস ছিলেন পেছনে বসা। চলন্ত অবস্থায় মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুজনেই পড়ে গিয়ে আঘাত পেয়েছেন। তাদের শরীরের একাধিক স্থানে ক্ষত সৃষ্টি হয়েছে।বর্তমানে ফেরদৌস-পূর্ণিমা দুজনেই বিশ্রামে আছেন। বাকিদের নিয়ে ‘গাঙচিল’ ছবির শুটিং চালাচ্ছেন নির্মাতা নেয়ামূল। ৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালী জেলার গাঙচিল কোম্পানীগঞ্জ উপজেলার ৮ নং চর এলাহি ইউনিয়নে এর শুটিং শুরু হয়েছে চলবে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত।

প্রসঙ্গত, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে একই নামের ছবিটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। ছবিটি প্রযোজনা করছে ইচ্ছেমত এবং ফেরদৌসের প্রযোজনা প্রতিষ্ঠান নুজহাত ফিল্মস।‘গাঙচিল’ ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। বাংলাদেশ থেকে এ ছবিতে আরও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান প্রমুখ। এখানে ফেরদৌস একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন। আর পূর্ণিমাকে দেখা যাবে এনজিও কর্মী হিসেবে।

ad

পাঠকের মতামত