247990

সাব্বিরকে জন্মদিনে চমকে দিলেন তার স্ত্রী

বিনোদন ডেস্ক।। জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। ৮ জানুয়ারি, মঙ্গলবার, এ প্রিয় অভিনেতার জন্মদিন ছিল। বিশেষ দিনটিতে অভিনেতা স্বামীকে চমকে দিয়েছেন তার অভিনেত্রী স্ত্রী ফারজানা চুমকি। জন্মদিনের আগের দিন একটি গুরুত্বপূর্ণ মিটিং-এ অংশ নিয়েছিলেন সাব্বির। তাই এদিন তার বাসায় ফিরতে রাত হয়। বিষয়টি আগে থেকেই জানতেন তার স্ত্রী চুমকি। তাই এ সুযোগে স্বামীকে চমকে দেওয়ার জন্য আগে থেকেই বাসায় জন্মদিনের আয়োজন করে রেখেছিলেন। সেই সঙ্গে জন্মদিন উপলক্ষে অন্যান্য অভিনয়শিল্পীদেরও আগে থেকে বাসায় আমন্ত্রণ জানিয়ে রেখেছিলেন তিনি।

সোমবার রাতে বাসায় ফিরতে ফিরতে প্রায় রাত ১২ টা বাজে সাব্বিরের। বাসায় ফিরে স্ত্রীর গোপন আয়োজন দেখে চমকে যান তিনি। বাসায় ঢুকতে না ঢুকতেই সবাই মিলে একসঙ্গে জন্মদিনের শুভেচ্ছা জানান তাকে। এরপর হৈ-হুল্লোড়, কেক কাটা আর খাওয়া-দাওয়ার মধ্যদিয়ে বিশেষ দিনের শুরুটা হয় তার।

জন্মদিনে প্রিয়.কমের সঙ্গে আলাপ হয় সাব্বিরের। এসময় বিশেষ দিনে স্ত্রীর কাছ থেকে পাওয়া উপহার প্রসঙ্গে তিনি বলেন, ‘জন্মদিন উপলক্ষে আমার সহধর্মিনী টি-শার্ট ও ফুল উপহার দিয়েছে। আজকের দিনটি পরিবারের সঙ্গে বাসাতেই কাটাতে চাই। তাই আজ সারা দিন বাসায় ছিলাম বাসাতেই আছি।’ মঙ্গলবার সাব্বিরের জন্মদিন উপলক্ষে চুমকির এ আয়জনে উপস্থিত ছিলেন তানভীন সুইটি, দীপা খোন্দকার, আহসানুল হক মিনু ও ওয়ালিউল হক রুমিসহ আরও।

বিশেষ দিনে সাব্বিরকে সবসময় উপহার দিতে ভালো বাসেন চুমকি। চুমকি-সাব্বিরের বিয়েটা ছিল প্রেমের। এ বিষয়ে সাব্বির বলেন, ‘আমাদের বিয়ের আগে থেকেই জন্মদিনে নানা রকম উপহার দিত ও (চুমকি)। তখন থেকেই আরচি’স গ্যালারির থেকে ও আমার জন্য অনেক ধরনের উপহারসামগ্রী ও কার্ড নিয়ে আসত।’

বর্তমানে সাব্বির- চুমকি দম্পতির দুটি ছেলে সন্তান রয়েছে। তাদের বড় ছেলের নাম ফারশাদ। ফারশাদের বয়স ১১ বছর। আর ছোট ছেলের নাম সানদিদ। সানদিদের বয়স ৫ বছর। বিশেষ দিনে বাবাকে চমকে দিতে মায়ের সঙ্গে যোগ দিতে দেখা যায় ফারশাদ ও সানদিদকেও।-প্রিয়.কম

ad

পাঠকের মতামত