248111

মৃত্যু গুজব : ক্ষোভ প্রকাশ করলেন কাজী হায়াত ও মারুফ

বিনোদন ডেস্ক।। ঢালিউডের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা কাজী হায়াত অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। এ মুহুর্তে তার চিকিৎসা চলছে এবং তিনি আগের চেয়ে অনেকটা ভালোও আছেন। কিন্তু কিছু অসাধু চক্র এরই মধ্যে তার মৃত্যুর গুজব ছড়িয়েছে। বুধবার সন্ধ্যায় কে বা কারা পরিচালক কাজী হায়াতের মৃত্যুর গুজব ছড়িয়ে দেয় সোশ্যাল মিডিয়ায়। একটি অনলাইন নিউজ পোর্টালও তার মৃত্যু নিয়ে খবর ছাপানো হয়েছে। আর এসব নজরে আসায় পরিবারের পক্ষ থেকে ক্ষোভ প্রকাশ করা হয়েছে।

গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে ছেলের ফেসবুক থেকে একটি ভিডিও বার্তা ছাড়েন কাজী হায়াৎ।
ওই ভিডিও বার্তায় নির্মাতা বলেন, ‘আমি হাসপাতালে ভর্তি, তবে বেঁচে আছি। যারা আমার মৃত্যুর গুজব ছড়িয়েছে, তাদের আমি নিন্দা করি। কেন এই মিথ্যা খবর? আমি খুবই কষ্ট পেলাম। সবাই দোয়া করবেন, যেন সুস্থ হয়ে দেশে ফিরতে পারি।’ বাবার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ায় ফেসবুকে একটি স্ট্যাটাস দেন কাজী মারুফও। তিনি লিখেন, ‘আমার বাবা ভালো আছেন। প্লিজ, কেউ অপপ্রচার চালাবেন না।’

প্রসঙ্গত, হৃদরোগ ও ডায়াবেটিসে আক্রান্ত হয়ে কাজী হায়াৎ বর্তমানে নিউ ইয়র্কের প্রেসবাইটেরিয়ান হাসপাতালে ভর্তি আছেন। তার ঘাড়ের একটি রক্তনালীতে ব্লক ধরা পড়েছে। তারই চিকিৎসা চলছে। উল্লেখ্য, চলতি মাসেই শুরু হওয়ার কথা নির্মাতার ‘বীর’ সিনেমাটির শুটিং। এই সিনেমার নায়ক-নায়িকা দেশের অন্যতম সুপারস্টার শাকিব খান ও আলোচিত শবনম বুবলী। তবে অসুস্থ হওয়ায় সিনেমার কাজ আপাতত পিছিয়ে দেয়া হয়েছে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *