193137

নারী পুলিশের জন্য বিউটি পার্লার

ডেস্ক রিপোর্ট : শের জনপ্রিয় মেকআপ ব্র্যান্ড ফারজানা সাকিল’স এর তত্ত্বাবধানে রাজারবাগ পুলিশ লাইন্সে যাত্রা শুরু করলো বিউটি পার্লার ‘মেট্রো বিউটি লাউঞ্জ’।
আজ বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল ১১ টায় রাজারবাগ পুলিশ লাইন্সের ১ নম্বর নারী পুলিশ ব্যারাকে ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এখান থেকে পুলিশ পরিবারের সদস্যরা স্বল্পমূল্যে বিভিন্ন ধরনের সাজ-সজ্জা করাতে পারবেন। পুলিশ পরিবার ব্যতীত বাহিরের কেউ এই লাউঞ্জের সেবা নিতে চাইলে তিনিও এই সেবা নিতে পারবেন। মেকআপ ব্র্যান্ড ফারজানা সাকিল’স এর দক্ষ বিউটিশিয়ান দিয়ে রূপ-সজ্জা করানো হবে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের নতুন সংযোজন মেট্রো বিউটি লাইঞ্জ। এ সময় উপস্থিত ছিলেন কমিশনারের সহধর্মিণী ও ‘পুনাক’ এর কার্যকরী কমিটির সদস্য মিসেস আফরোজা জামানসহ ডিএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উদ্বোধনী বক্তব্যে ডিএমপি কমিশনার বলেন, আমার সন্তানতুল্য নারী পুলিশদের জন্য মেট্রো বিউটি লাউঞ্জ করতে পেরে খুব ভালো লাগছে। এখান থেকে পুলিশ পরিবারের সদস্যরা বাহিরের মূল্য থেকে ৫০ শতাংশ কম মূল্যে ভালো সেবা পাবে। মেকআপ ব্র্যান্ড ফারজানা সাকিল’স আমাদের সাথে সম্পৃক্ত হয়েছেন ফোর্সের কল্যাণের জন্য। এই জন্য তাকে ধন্যবাদ জানাই। মেট্রো বিউটি লাউঞ্জ আমাদের অনেক দিনের স্বপ্ন ছিল যা আজ বাস্তবে রূপ নিল।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *