192451

ফের শাকিব-অপুকে নিয়ে মিমাংসার জন্য তারিখ দিয়েছে সিটি কর্পোরেশন (ভিডিও)

গত নভেম্বরে স্ত্রী অপু বিশ্বাসকে তালাকনামা পাঠিয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। নিয়ম অনুযায়ি গেল ২৪ ডিসেম্বর শাকিব-অপু দুজনকেই সমঝোতা শালিশে ডাকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন। ১৫ জানুয়ারি দুজনকেই সিটি কর্পোরেশনের অফিসে উপস্থিত থাকতে বলা হয়। কিন্তু এদিন অপু বিশ্বাস উপস্থিত থাকলেও ছিলেন না শাকিব খান। আর এই কারণে আগামি ১২ ফেব্রুয়ারি ফের শাকিব-অপুকে ডেকেছে সিটি কর্পোরেশন।

সিটি কর্পোরেশনের দেয়া তারিখ অনুযায়ি সোমবার সকাল ১১টায় উত্তর সিটি কর্পোরেশনের মহাখালিস্থ ৩ নম্বর আঞ্চলিক অফিসে এসেছিলেন অপু বিশ্বাস। চ্যানেল আই অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উপসচিব হেমায়েত হোসেন। তিনিই শাকিব-অপুর সালিশি বৈঠকের দায়িত্বে আছেন।

হেমায়েত হোসেন চ্যানেল আই অনলাইনকে জানান,পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ি অপু বিশ্বাস সকাল এগারোটায় উনার মামাকে নিয়ে আঞ্চলিক অফিসে আসেন। কিন্তু শাকিব খান উপস্থিত ছিলেন না। এজন্য কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি। এসব ক্ষেত্রে দুই পক্ষকেই সালিশে উপস্থিত থাকতে হয়। সামনের মাসের ১২ তারিখে ফের তাদের ডাকা হয়েছে। এক্ষেত্রে আবারও আমরা শাকিব-অপুকে পরবর্তী সালিশে উপস্থিত থাকতে চিঠি ও মেইল পাঠানো হয়েছে। সেদিনও যদি একপক্ষ উপস্থিত থাকে, এবং আরেক পক্ষে উপস্থিত না থাকে তাহলে বুঝতে হবে তারা মিমাংসা চাচ্ছেন না। এভাবে ডিভোর্সের দিন থেকে নব্বই দিন চলবে। নব্বই দিন পর ডিভোর্স কার্যকর হয়ে যাবে।

সিটি কর্পোরেশনের কাছে আজকে অপু বিশ্বাস কী বললেন?-এমন প্রশ্নে সিটি কর্পোরেশনের আঞ্চলিক এই উপসচিব জানান, অপুর বক্তব্য ছিলো স্পষ্ট। সে আমাদের জানিয়েছে,আমি শাকিবকে ভালোবেসে ধর্মান্তরিত হয়েছি, তাকে বিয়ে করেছি। এখন আমাদের সন্তানও আছে। তার সাথেতো সংসার করতেই চেয়েছিলাম।

 

উৎস: চ্যানেল আই অনলাইন

ad

পাঠকের মতামত