191361

অনিশ্চিত হয়ে পড়ছে শাকিব অভিনিত যৌথ প্রযোজনার সিনেমা ‘মাস্ক’

চলতে চলতেই থমকে গেল শাকিব খান অভিনীত ‘মাস্ক’ সিনেমাটি। নির্মাণাধীন এই সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন টালিগঞ্জের শীর্ষস্থানীয় দুই অভিনেত্রী নুসরাত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জি। ইন্দো-বাংলার যৌথ প্রযোজনার এই সিনেমাটি প্রযোজনা করছে বাংলাদেশের আরাধনা এন্টারপ্রাইজ এবং ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। সিনেমাটি পরিচালনা করছেন রাজীব বিশ্বাস। ২০১৭ সালের সেপ্টেম্বর মাসে নির্মাণ কাজ শুরু হওয়া ‘মাস্ক’ সিনেমাটির এরইমধ্যে সিংহভাগ শুটিং সম্পন্ন হয়েছে, এমনকি সিনেমাটির ‘ফার্স্ট লুক’ও প্রকাশ করা হয়েছে।

কিন্তু সবকিছু ঠিক-ঠাক চলতে থাকলেও হঠাৎ করেই থেমে যায় সিনোটির নির্মাণ কাজ। অনেকদিন ধরেই সিনেমাটি নিয়ে কোনো খবর শোনা যাচ্ছে, এমনকি এ সিনেমার বর্তমান অবস্থান কিংবা অগ্রগতি জানাতেও অপারগতা প্রকাশ করেন সিনেমাটির শিল্পী ও কলাকুশলীরা।

তবে খোঁজ-খবর নিয়ে জানা গেল, নির্মাণ শুরু হলেও সিনেমাটির শেষ হওয়ার কোনো সম্ভাবনা নেই। অভ্যন্তরীণ কোন্দলের কারণেই অনিশ্চিত হয়ে পড়েছে ‘মাস্ক’। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সিনেমার প্রধান দুই নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জির মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকলেও বেশকিছুদিন ধরেই তাদের সম্পর্কের অবনতি চলছে। এমনকি কেউ কারো মুখ দেখতেও অনীহা প্রকাশ করছেন। এমতাবস্থায় তাদেরকে একসঙ্গে ক্যামেরাবন্দী করা সম্ভব হচ্ছে না। যার দরুণ অনিশ্চিত হয়ে পড়েছে সিনেমাটির বাকি অংশের শুটিং।

তবে শুধু কী দুই নায়িকার কোন্দলের কারণে অনিশ্চিত হয়ে পড়েছে সিনেমাটি, নাকি অন্য কোনো কারণ আছে- তা এখনো ষ্পষ্ট নয়। সিনেমার নায়ক শাকিব খান বিদেশে থাকায় তার সঙ্গে কোনো যোগাযোগ করা সম্ভব হচ্ছে না।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *