186445

নতুন বছরে নিষিদ্ধ হচ্ছে সানি লিওন!

ছেলেপুলেকে খারাপ করে দিতে পারেন। তাই নিউ ইয়ার সেলিব্রেশনে সানি লিওনকে কর্নাটকে আনা যাবে না বলে জানিয়ে দিল কর্নাটকের সিদ্দারামাইয়া সরকার। কন্নড় সংগঠনগুলির বিরোধিতার জেরে এই সিদ্ধান্ত নেয়া হয় বলে জানানো হয়।

কর্নাটক রক্ষা বৈদিক (কেআরবি) সহ কয়েকটি সংগঠন ৩১ তারিখের নিউ ইয়ার সেলিব্রেশন অনুষ্ঠানে সানি লিওনকে আমন্ত্রণের বিরোধিতায় নামে। তাদের বক্তব্য, সানিকে আমন্ত্রণ করা কন্নড় সংস্কৃতির ওপর হামলার নামান্তর। হুমকি দেয়, তাঁকে যদি কর্নাটকের কোনও মঞ্চে পারফর্ম করতে দেখা যায়, তবে তারা গণ আত্মহত্যা করবে।

এরপরই বেঙ্গালুরু সহ গোটা রাজ্যে নতুন বছরে সানির পারফরম্যান্স নিষিদ্ধ করে কর্নাটক সরকার। রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী রামলিঙ্গ রেড্ডি জানিয়ে দেন এ কথা। বদলে অনুষ্ঠানের আয়োজকরা কন্নড় সাহিত্য ও সংস্কৃতির ওপর অনুষ্ঠান করুন, যা কর্নাটকের ঐতিহ্য।

প্রায় ১ মাস ধরে সানির অনুষ্ঠানের বিরোধিতায় মিটিং মিছিল চলছে কর্নাটকে। পোড়ানো হচ্ছে তাঁর কুশপত্তুলিকা।সানি তাঁর কেরিয়ারের দীর্ঘ সময় প্রাপ্তবয়স্কদের জন্য ছবিতে অভিনয় করেছেন। তাই তাঁকে এখনও বহু মানুষ খোলাখুলি মেনে নিতে পারেন না। সূত্র: ইন্ডিয়া টেুডে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *