186376

সানি লিওন এবার যোগ দিচ্ছেন ম্যান ভার্সেস ওয়াইল্ডে

নিন্দুকেরা যত সমালোচনাই করুন না কেন, আপন গতিতে এগিয়ে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। এবার তার ক্যারিয়ারে যোগ হতে যাচ্ছে আরেকটি পালক। জনপ্রিয় শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর ভারতীয় সংস্করণে উপস্থাপিকা হিসেবে আবির্ভাব ঘটছে তার।ভারতীয় গণমাধ্যমের খবর, এই নিয়ে দারুণ রোমাঞ্চিত ও উচ্ছ্বসিত সানি। তিনি বলেন, আমি অসম্ভব খুশি এমন একটি শো’র সঙ্গে জড়িত হতে পেরে। এবার দর্শক অ্যাডভেঞ্চারাস এক সানিকে দেখতে পাবেন।জানা গেছে, ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর ২০১৮ প্রিমিয়ারে সানিকে শুধু উপস্থাপিকা হিসেবে নয়, বিভিন্ন স্ট্যান্ট করতেও দেখা যাবে। তুমুল জনপ্রিয় শো’টির মূল উপস্থাপক বেয়ার গ্রিলস।

এই অনুষ্ঠানে প্রকৃতির নিয়ম মেনে, চরম পরিস্থিতিতে কীভাবে বাঁচতে হয় তারই বিভিন্ন কৌশল দেখানো হয়। বেয়ার পৌঁছে যান বিশ্বের নানা প্রান্তে, যেখানে হয়তো আরশোলা বা ব্যাঙ কাঁচা খেয়েই দিন কাটাতে হয়।

প্রকৃতির নানা প্রতিকূলতাকে জয় করে বেঁচে থাকতে হয়।সানি বলেন, ‘ গ্রিলসের মতো কেউ শো’টি এত প্রাণবন্ত করে তুলতে পারবেন না। তবে আমি আমার নিজস্ব স্টাইলে এটি পরিবেশন করব। চেষ্টা করব যতটা সম্ভব ভালো করা যায়।’তবে শো-এর ট্রেলর বা কবে থেকে এটি শুরু হবে তার কোনো নির্দিষ্ট খবর এখনো পাওয়া যায়নি।২০১২ সালে পূজা ভাটের থ্রিলারধর্মী ‘জিসম ২’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ ঘটে সানির। এরপর থেকে বেশ সাফল্যের সঙ্গে কাজ করে চলেছেন সাবেক এই পর্ন তারকা।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *