185884

‘শাবনূরকে সে বলেছে তার সন্তান কেন রিয়াজের চেহারা’

অভিনেতা, নির্মাতা ও সঞ্চালক শাহরিয়ার নাজিম জয়। তার পরিকল্পনা ও সঞ্চালনায় দেশের বেসরকারি একটি টেলিভিশনে প্রচারিত হয় ‘সেন্স অব হিউমার’ নামে একটি অনুষ্ঠান। তবে সম্প্রতি ঐ অনুষ্ঠানের দিকে অভিযোগের আঙুল তুলেছেন অভিনেতা ওমর সানি। তার অভিযোগ শাহরিয়ার নাজিম জয়ের প্রতি। উক্ত অনুষ্ঠানে গিয়ে জয়ের প্রশ্নজালে আটকেছেন অনেক তারকাই। এর আগে এ বিষয়ে একটি ফেসবুক স্ট্যাটাস দিয়েছিলেন সানি। কিন্তু শাহরিয়ার নাজিম জয় সেদিকে কর্ণপাত করেননি। এবার ওমর সানি দ্বিতীয় দফায় বেশ কিছু অভিযোগ এনে আবারও একটি ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‘জয়ের সেন্স অব হিউমার নিয়ে আমি আগে একবার বলেছি আবারও বলছি। কিছু বিষয় আমি ক্লিয়ার করতে চাই-

১। মৌসুমীকে সে আপা বলে, আপার প্রতি যে সম্মান দেখাতে হয় তা কি সে দেখিয়েছে তার অনুষ্ঠানে? সে কি করে বলে যদি ওমর সানি ভাই আপনাকে বিয়ে না করত তাহলে আমি করতাম। এটা কোন ধরনের ভদ্রতা?

২। শাবনূরকে সে বলেছে তার সন্তান কেন রিয়াজের চেহারা? এটা কি অশ্লীলতা নয়?

৩। মাহিয়া মাহিকে সে বলেছে স্বামী থাকা সত্ত্বেও সে বর্তমানে জাজের সাথে লিভ টুগেদার করছে কি? কোন অনুষ্ঠানে ব্যক্তিগত বিষয় তুলে আনার নামই কি সেন্স অব হিউমার?

৪। জননন্দিত কথাসাহিত্যিক হূমায়ুন আহমেদ সাহেবের স্ত্রী শাওনকে সে বলেছে স্যারের অবর্তমানে সে তাকে বিয়ে করতে পারে কি না। এটা কেমন প্রস্তাব? কোনো ভদ্রলোক এমন কথা ক্যামেরার সামনে বলতে পারে?

৫। বিশিষ্ট রাজনীতিবিদ শামীম ওসমান সাহেবকে সে বলেছে তিনি মৌসুমীকে নিয়ে লং ড্রাইভে যেতে চান কি না। এখানে মৌসুমী কেন আসবে? সে কোনো রাজনীতির সাথে জড়িত নয়, তাহলে কেন তাকে জড়ানো হবে এসব বিষয়ে?

আমি যাদের নাম বললাম তাদের কাছে প্রশ্ন রাখছি, আমি ওমর সানি ঠিক নাকি জয় ঠিক? যদি তারা বলেন জয়ই ঠিক তাহলে আমি ওমর সানি তাকে ফোন করে সরি বলব। পা ধরে ক্ষমা চাইব শ্রদ্ধেয় এ,টি,এম শামসুজ্জামান সাহেবের কাছে, কারণ তিনি নাকি আমাকে স্টুপিড বলেছেন। বাবার বয়সী গুরুজন আমাকে বকা দিতেই পারেন, ভুল করলে তিনি ধরিয়ে দেবেন আবার ভালো কাজ করলে বুকে টেনে নেবেন এটাই তো স্বাভাবিক। শ্রদ্ধাভাজন ব্যক্তিদের কী করে সম্মান দিতে হয় তা আমি জানি, আবার ছোটদের কি করে স্নেহ করতে হয় তাও আমি জানি। আমার জায়গায় আমি সৎ, জয় তুমি কি তোমার কাছে সৎ?’

এর আগের স্ট্যাটাসে ওমর সানি লিখেছিলেন, ‘কথাগুলো আগেই বলা উচিত ছিল, অনেক দেরি হয়ে গেল কথাগুলো বলতে। মিডিয়ার এক ছোটভাই নাম- জয়। ওকে মিডিয়াতে গাইড করার জন্য মৌসুমী ও গাজী সাহেবের অবদান অনেক। ছেলেটি অভিনয় ভালোই করে। সে সেন্স অব হিউমার নামে একটি অনুষ্ঠান করছে। কিন্তু ইদানিং তাকে বেশি পাকনামী কথাবার্তা বলতে দেখা যাচ্ছে। সে সিনিয়র শিল্পীদের নিয়ে অতি রঞ্জিত পাকনামি কথাবার্তা বলছে যা দৃষ্টিকটু। তাই আমি তাকে সিনিয়র হিসেবে একটা কথাই বলবে- সিনিয়র শিল্পী কলাকুশলীদের সম্মান করতে শিখো। আর বেশি কিছু বলতে চাই না। ভালো থাকো তুমি জয়’।

সূত্র: প্রিয়

ad

পাঠকের মতামত