185451

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটের কাণ্ড

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বগুড়ার ধুনট উপজেলায় এক স্কুলছাত্রীকে জোর করে তুলে নিয়ে পিটিয়ে আহত করেছে মাদকাসক্ত এক বখাটে।

সোমবার বেলা ৩টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ওই ছাত্রীর বাড়িতে ভাঙচুর করে ওই বখাটে। আধা ঘণ্টা পর গ্রামবাসীর সহযোগিতায় বখাটের জিম্মিদশা থেকে স্কুলছাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ভুতবাড়ি গ্রামের হবিবর রহমানের মাদকাসক্ত ছেলে আকুল হোসেন (১৯) চার বছর আগে ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেন। তার প্রস্তাবে সাড়া না দেয়ায় ওই ছাত্রীকে নানাভাবে উত্ত্যক্ত করতে থাকেন আকুল হোসেন।

একপর্যায়ে আকুলের অত্যাচারে ওই ছাত্রীকে লেখাপড়ার জন্য নানার বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। পরীক্ষা শেষ করে পাঁচ দিন আগে সে বাবার বাড়িতে এলে আবারও উত্ত্যক্ত শুরু করে আকুল।

সোমবার বিকেলে ওই ছাত্রীর বাবা-মায়ের অনুপস্থিতির সুযোগ নিয়ে আকুল কয়েকজন সহযোগী নিয়ে ওই ছাত্রীর বাড়িতে গিয়ে ভাঙচুর করে তাকে তুলে নিজ বাড়িতে নিয়ে আটকে রেখে মারধর ও শ্লীলতাহানির চেষ্টা চালায়।

ছাত্রীর চিৎকারে গ্রামবাসী ছুটে গিয়ে জিম্মিদশা থেকে মেয়েটিকে উদ্ধার করে। আকুলের মারপিটে আহত হওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তাসনিম আহাদ সুলতানা বলেন, ওই ছাত্রীর শরীরে মারধর ও আঘাতের চিহ্ন আছে। তাকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে ধুনট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, এ ধরনের ঘটনার কথা আমাকে এখনও কেউ জানায়নি। খোঁজ নিয়ে তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *