355068

হঠাৎ যে কারণে দেশে ফিরছেন সাকিব

খেলাধূলা ডেস্ক।। ঢাকায় ফিরছেন দেশের ক্রিকেটে ঝড় তুলে দেওয়া বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আজ সোমবার গভীর রাতে তিনি দেশে ফিরছেন বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা কর্মকর্তা ওয়াসিম খান।

ওয়াসিম খান বলেন, ‘সাকিব আজ রাত দুইটায় কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে যুক্তরাষ্ট্র থেকে ঢাকা ফিরছে।’ জানা গেছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের সঙ্গে কথা বলতেই হঠাৎ দেশে আসছেন সাকিব।

সাকিব সম্প্রতি একটি সাক্ষাৎকারে বোর্ডের কয়েকজন কর্মকর্তার ‘দায়িত্বের প্রতি অবহেলা’ নিয়ে মন্তব্য করেন। এরপর বোর্ড থেকে জরুরি সভা ডেকে তার আইপিএল খেলার অনুমতি বাতিলের ইঙ্গিত দেওয়া হয়। পরে গতকাল রোববার রাতে সাকিব আরও একধাপ এগিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেন।

ক্রীড়া সাংবাদিক উৎপল শুভ্রকে দেওয়া সাক্ষাৎকারে সাকিব বলেন, ‘আমি প্ল্যান করে কিছু বলি না। যা মনে আসে, তা-ই বলি। যা বিশ্বাস করি, তা-ই বলি। যা ঠিক মনে করি, বলে দিয়েছি।’

এর প্রতিক্রিয়া কী হতে পারে- এর উত্তরে সাকিব বলেন, ‘কী প্রতিক্রিয়া হবে, এ নিয়ে ভাবি না। আমি চিন্তা করলে বড় চিন্তা করি। আচ্ছা আপনিই বলেন, আমি যা বলেছি, তাতে কি আমার নিজের কোনো লাভ আছে? নিজের লাভ তো গাধাও বোঝে। আমি ক্রিকেটের বৃহত্তর স্বার্থে কথাগুলো বলেছি। কারও যখন বলার সাহস নাই, আমিই না হয় বললাম। আমার ব্যক্তিগত লাভের জন্য তো বলি নাই। কেউ যদি এটা ভালোভাবে নিতে চায়, তা ক্রিকেটের জন্য ভালো হবে। আমরা যদি ভালো করতে চাই, বাংলাদেশের ক্রিকেটের উন্নতি চাই, তাহলে তো আমি আমার কথায় কোনো সমস্যা দেখি না।’

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *