342607

নোয়াখালীতে এবার চার টু’ক’রো করা হলো গৃহবধূকে

জেলা প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বি’ব’স্ত্র করে নি’র্যা’তনের ঘ’টনার রেশ কা’টতে না কা’টতেই এবার জেলার সুবর্ণচরে নূর জাহান বেগম (৪২) নামে এক গৃহবধূকে চার টু’ক’রো করে কে’টে হ’ত্যা করেছে দু’র্বৃ’ত্তরা।

বুধবার (৭ অক্টোবর) বিকেল ৫টার দিকে উপজেলার চরজব্বার ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর জাহাজমা’রা গ্রামের প্রভিটা ফিডের পেছনের একটি ধানক্ষেত থেকে তার ম’রদে’হ উ’দ্ধার করে পুলিশ। নি’হত নূর জাহান বেগম উপজেলার চরজব্বার ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৃ’ত আব্দুল বারেকের স্ত্রী।

চরজব্বার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন ঘ’টনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই গৃহবধূর ম’রদে’হের দুই টু’ক’রো উ’দ্ধার করা হয়েছে। এর মধ্যে তার মা’থা আর কো’মরের অংশ রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই গৃহবধূকে কে’টে চার টু’ক’রো করে হ’ত্যা করা হয়েছে। তবে তার শ’রীরে’র বুক ও পা’য়ের অংশ এখনও খুঁজে পাওয়া যায়নি।

নি’হ’তের ছেলে হুমায়ন কবির (২৮) জানান, বুধবার ভোর থেকে তার মা নিখোঁজ ছিল। পরে স্থানীয় এক নারী বিকেলের দিকে ধানক্ষেতের আইলে শামুক খুঁজতে গিয়ে টু’ক’রো টু’ক’রো ম’রদে’হ দেখতে পায়। পরে বিষয়টি জানাজানি হলে তিনি ম’রদে’হের পাশে শামুকের ব্যাগ দেখে মায়ের ম’রদে’হ শ’নাক্ত করেন।

ওসি সাহেদ উদ্দিন চৌধুরী জানান, ঘটনাস্থল থেকে ম’রদে’হ উ’দ্ধার করে ম’য়না’তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

ad

পাঠকের মতামত