342611

নে’শাজাতীয় দ্র’ব্য খাইয়ে তিন দিন আ’টকে রেখে নারীকে ধ’র্ষ’ণ

কিশোরগঞ্জের করিমগঞ্জে বিয়ের প্র’লোভন দেখিয়ে এক নারী (২২) কে তিন দিন আ’টকে রেখে নে’শাজা’তীয় দ্র’ব্য খা’ইয়ে ধ’র্ষ’ণের অ’ভিযোগে শাহাবুদ্দিন (২৮) নামে এক ব্যবসায়ীকে গ্রে’ফতার করেছে পুলিশ। অ’ভিযুক্ত শাহাবুদ্দিন বিবাহিত ও তিন সন্তানের জনক। তিনি করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের মো. সাত্তারের ছেলে এবং গুজাদিয়া পুরাতন বাজারের ইলেক্ট্রনিক ব্যবসায়ী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই নারী ইলেক্ট্রনিক ব্যবসায়ী শাহাবুদ্দিনের মামাতো বোন। বিয়ের প্র’লোভনে ওই নারীকে শাহাবুদ্দিন গত ১ অক্টোবর সকালে কিশোরগঞ্জ জেলা শহরে ঘুরতে নিয়ে যায়। পরে রাতে গুজাদিয়া পুরাতন বাজারে নিজের ব্যবসা প্রতিষ্ঠানের পেছনের একটি কক্ষে নিয়ে নে’শাজাতীয় দ্রব্য খাইয়ে ওই নারীর সঙ্গে শা’রীরিক সম্পর্কে জ’ড়ায় শাহাবুদ্দিন।

এভাবে পরের দুইদিন ২ ও ৩ অক্টোবর রাতেও কক্ষটিতে আ’টকে রেখে একই কায়দায় তাকে ধ’র্ষ’ণ করা হয়। অ’সুস্থ অবস্থায় ৪ অক্টোবর একটি ইজিবাইকে করে তাকে বাড়িতে পাঠিয়ে দেয় ধ’র্ষ’ক। বাড়ির লোকজন ওই নারীর অ’সং’লগ্ন আ’চরণ দেখে জি’জ্ঞাসবাদের মুখে প্রকৃত ঘট’না জানতে পারে।

এমন পরিস্থিতিতে বি’ক্ষুব্ধ স্বজন ও এলাকাবাসী মঙ্গলবার রাতে গুজাদিয়া পুরাতন বাজারের দোকানে গিয়ে শাহাবুদ্দিনকে আ’টক করে পুলিশে খবর দেয়। পুলিশ ধ’র্ষ’ক শাহাবুদ্দিনকে গ্রে’ফতার করে এবং ধ’র্ষ’ণের শি’কার নারীকে উ’দ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘ’টনায় ওই নারীর বোন বাদি হয়ে শাহাবুদ্দিনকে একমাত্র আ’সামি করে করিমগঞ্জ থানায় মা’মলা দায়ের করেন।

ad

পাঠকের মতামত