342134

মিন্নির নতুন ভিডিও প্রকাশ, দেশ জুড়ে হৈচৈ

বর;গুনার আ’লোচিত শাহনেওয়াজ শ;রীফ ওরফে রিফাত শরী;ফ হ”ত্যার মা’মলায় ছয়জনের মৃ”ত্যুদ’ণ্ডের আ;দেশ দিয়েছে আ’দালত। এর মধ্যে রয়েছে রিফাত শরী;ফের স্ত্রী’ আয়শা সি;দ্দিকা মিন্নি।

সম্প্রতি মিন্নির একটি ভাত খাওয়ার ভিডিও সামাজিক যো;গাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যাতে দেখা গেছে, হোটেলে বসে সাদা পো;শাকে ভাত খা;চ্ছিলো মিন্নি। তার সাথে তার বাবাকে দেখা যায় ভিডিওটিতে।

সামাজিক যোগা;যোগ মাধ্যমের বিভিন্ন পেইজ ও প্রো;ফাইল থেকে অ;হর;হ শে;য়ার করা হচ্ছে ভিডিওটি। যাতে শ;ত;শত মানুষ মানুষ রিয়েক্ট ও কমেন্ট করছেন। আর ক;মেন্টগুলোর মধ্যে ইতিবাচক ও নেতি;বাচক দুই ধরণের কমে;ন্টই রয়েছে।

ব;রগুনার আ’লোচিত শাহনেওয়াজ শ;রীফ ওরফে রিফাত শরী;ফ হ”ত্যার মা’মলায় ছয়জনের মৃ”ত্যুদ’ণ্ডের আ;দেশ দিয়েছে আ’দালত। এর মধ্যে রয়েছে ;রি;ফাত শরী;ফের স্ত্রী’ আয়শা সি;দ্দিকা মিন্নি।

সম্প্রতি মিন্নির একটি ভাত খাওয়ার ভিডিও সামাজিক যো;গাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যাতে দেখা গেছে, হো;টেলে বসে সাদা পো;শাকে ভাত খাচ্ছিলো মিন্নি। তার সাথে তার বাবাকে দেখা যায় ভিডি;ওটিতে।

সামাজিক যোগা;যোগ মাধ্যমের বিভিন্ন পেইজ ও প্রো;ফাইল থেকে অ;হর;হ শে;য়ার করা হচ্ছে ভিডি;ওটি। যাতে শ;তশ;ত মানুষ মানুষ রি;য়েক্ট ও ক;মেন্ট করছেন। আর কমেন্ট;গুলোর মধ্যে ই;তিবাচক ও নে;তিবাচক দুই ধ;রণের কমেন্ট;ই রয়েছে।

ad

পাঠকের মতামত