341945

করোনা আক্রান্ত ট্রাম্পকে নিয়ে শেবাগের রসিকতা

সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার এক ঘনিষ্ঠ সহযোগী হোপ হিকস করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকেই তারা কোয়ারেন্টিনে ছিলেন।

শুক্রবার (২ অক্টোবর) এক টুইটে ট্রাম্প জানান, মেলানিয়া এবং আমি করোনা পজিটিভ। আমরা কোয়ারেন্টাইনে আছি; সে সঙ্গে সেরে ওঠার জন্য সব ধরনের প্রক্রিয়া শুরু হয়েছে। আমরা একসঙ্গে সুস্থতার দিকে যাব আশা করি।

৭৪ বছর বয়সী ট্রাম্পের করোনা আক্রান্ত হওয়ার খবরে তোলপাড় চলছে সারাবিশ্বে। বার্তা সংস্থাগুলো জানিয়েছে, ট্রাম্পের করোনা আক্রান্তের খবর বিশ্ব অর্থনীতিতেও নাড়া দিয়েছে। তেলের দাম, স্টক এক্সচেঞ্জ ও শেয়ার বাজারে দর পতন হয়েছে।

এমন অবস্থার মধ্যে ট্রাম্পের করোনা আক্রান্ত হওয়া নিয়ে রসিকতা করেছেন ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় বিরেন্দ্র শেবাগ।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেবাগ লিখেছেন, ‘ট্রাম্পকে করোনার সঙ্গে মোকাবিলা করতে বাবা শেবাগের আশীর্বাদ। গো করোনা গো করোনা গো।’ এর সঙ্গে সাধুসাজে নিজের একটি ছবিও পোস্ট করেছেন সাবেক এ মারকুটে ব্যাটসম্যান।

Trump ko Covid se nipatne ke liye Baba Sehwag ka aashirwad.Go Corona Go Corona Go

Posted by Virender Sehwag on Friday, 2 October 2020

শেবাগের এধরনের পোস্টের অনেকেই সমালোচনা করেছেন। মন্তব্যের ঘরে অনেকেই নিজের দেশ ভারতের করোনা পরিস্থিতির কথা তুলে খোঁচা মেরেছেন। আবার কেউ কেউ তার সঙ্গে সুর মিলিয়ে রসিকতায় মেতেছেন।

ad

পাঠকের মতামত