341145

ফেসবুকে অ্যাক্টিভ ধ’র্ষণে’র আ’সামিরা, খুঁজে পাচ্ছে না পুলিশ!

সিলেট মুরারিচাঁদ (এমসি) কলেজের হোস্টেলে স্বামীকে আ’টকে রেখে তরুণীকে গ’ণধ’র্ষণের ঘটনায় অভিযুক্ত ৬ জন এবং অজ্ঞাত আরো ৩ জনকে আ’সামি করে নগরীর শাহপরান থানায় মা’মলা দায়ের করেছেন ভু’ক্তভো’গী তরুণীর স্বামী।

এদিকে, অ’ভিযুক্তদের ধরতে রাত থেকেই সাঁ’ড়াশি অ’ভিযান চালাচ্ছে পুলিশ। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে পুলিশ অ’ভিযুক্ত এক ধ’র্ষকের রুম থেকে দেশি-বিদেশি অ’স্ত্র উ’দ্ধার করেছে। তবে এখন পর্যন্ত অ’ভিযুক্ত কাউকে গ্রে’প্তার করতে পারেনি পুলিশ।

তবে, পুলিশ আ’সামিদের খুঁজে না পেলেও ফেসবুকে অ্যাক্টিভ রয়েছে আ’সামিরা। শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালেও ফেসবুকে স্ট্যাটাস দিতে দেখা গেছে এই মা’মলার দুই আ’সামিকে। স্ট্যাটাসে তারা নিজেদের নির্দোষ দাবি করেছেন। গ’ণধ’র্ষণের মা’মলার ৫ নম্বর আ’সামি রবিউল ইসলাম শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ফেসবুকে লেখেন-

‘সম্মানিত সচেতন নাগরিকবৃন্দ
‘আমি রবিউল হাসান। আমি এম সি কলেজের একজন শিক্ষার্থী। আপনারা অনেকেই চিনেন, আমি কেমন মানুষ তা হয়তো অনেকেই জানেন। গতকাল এম সি ছাত্রাবাসে গ’ণধ’র্ষণের সাথে, কে বা কারা আমাকে জড়িয়ে অনেক অনলাইন নিউজ করিয়েছেন, আমি এম সি কলেজ ছাত্র, কিন্তু আই হোস্টেলে কখনোই ছিলাম না, আমি বাসায় থেকে পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আপনাদের সকলের কাছে অ’নুরোধ করছি, আমি এই নি’র্মম গ’ণধ’র্ষণের সাথে জড়িত নই, আমাদের পরিবার আছে। যদি আমি এই জঘন্যকাজের সাথে জড়িত থাকি তা হলে প্রকাশে আমাকে দৃ’ষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক। আমি কোনো ভাবেই এই কাজের সাথে জড়িত নই। সবার কাছে বিনীত অনু’রোধ করছি স’ত্য না যেনে আমাকে এবং আমার প্রাণের সংগঠন ছাত্রলীগের নামে কোনো অপপ্রচার করবেন না।

এমসি বিশ্ববিদ্যালের ছাত্রাবাসে গ’ণধ’র্ষণকারী সকল নরপশুদের গ্রে’ফতার করে দৃষ্টান্তমূলক শা’স্তি দাবি করছি।’ এরআগে এই মা’মলার ৬ নম্বর আ’সামি মাহফুজুর রহমান মাসুম ফেসবুকে লেখেন-

‘এরকম জঘন্য কাজের সাথে আমি জড়িত না। যদি জড়িত প্রমাণ পান প্র’কাশ্যে আমাকে মে’রে ফেলবেন। একমাত্র আল্লাহর উপর বিশ্বাস আছে। আল্লাহ আমাকে নির্দোষ প্রমাণ করবেন। তবে নির্দোষ প্রমাণিত হওয়ার আগে আমাকে সু’ইসা’ইডের দিকে নিয়ে যাওয়া আপনাদের বিচার আল্লাহ করবেন। ’ তবে সন্ধ্যার দিকে রবিউল ছাড়া বাকি সকলের ফেসবুক আইডি ডিঅ্যাক্টিভ করেছে আ’সামিরা।

ফেসবুকে অ্যাক্টিভ থাকার পরও আ’সামিদের গ্রে’ফতার করতে না পারা প্রসঙ্গে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম চৌধুরী গণমাধ্যমকে জানান, আমরা তাদের গ্রে’ফতারে সবধরণের চেষ্টা চালাচ্ছি। বিভিন্ন জায়গায় অ’ভিযান চলছে।

ad

পাঠকের মতামত