330720

করোনা পজিটিভ-নেগেটিভদের ব্যা’পক সংঘ’র্ষ, নিয়ন্ত্রণে পুলিশের বিশাল বাহিনী

আন্তর্জাতিক ডেস্ক : করোনাভাইরাস বা কোভিড-১৯ এ আক্রা’ন্ত এবং অনাক্রা’ন্তদের মধ্যে ব্যা’পক সংঘ’র্ষের ঘটনা ঘটেছে। এতে ছয়জন আহ’ত হয়েছে। বুধবার (৮ জুলাই) ভারতের ১৮ নম্বর কোলকাতার দমদম রোডের বস্তি এলাকায় এ ঘটনা ঘটেছে বলে খবর দিয়েছে ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের খবরে বলা হয়েছে, সংঘ’র্ষের জেরে আহ’তও হয়েছেন অনেকে। আহ’তদের কোলকাতার আর জি কর হাসপাতালে ভর্তি করা হয়েছে। প’রিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মো’তায়েন করা হয়েছে।

জি নিউজের খবরে আরও জানানো হয়েছে, সকালে করোনা পজিটিভ এবং করোনা নেগেটিভ নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে স্থানীয়রা দুই গ্রুপে বিভক্ত হয়ে পড়েন। কিছুক্ষণের মধ্যে দুই গ্রুপ সংঘ’র্ষে জড়িয়ে পড়ে। সংঘ’র্ষের জেরে আহ’ত হয়েছেন ৬ জন।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ওই এলাকার একজনের করোনা পজিটিভ ধ’রা পড়েছে। তাঁদের অভি’যোগ, সেই রোগী ও রোগীর পরিবার কোনও নিয়ম মানছেন না। তাঁরা সেটা বলতে গেলে, তাঁদের সঙ্গে ত’র্ক বেঁ’ধে যায়। এক পর্যায়ে হা’তাহা’তিতে শুরু হয়। সংঘ’র্ষের খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। এলাকায় প্রচুর পুলিশ মোতায়েন রয়েছে। এলাকায় উত্তে’জনা রয়েছে।

ad

পাঠকের মতামত