324901

শামীম ওসমানের উদ্যোগেই সেই কাউন্সিলর খোরশেদ ও তার স্ত্রী স্কয়ারে ভর্তি হন

নিউজ ডেস্ক।। করোনা পরিস্থিতিতে ৬১ ম’র’দেহ দাফন-কাফন করে করোনায় আ’ক্রা’ন্ত হওয়া আলোচিত কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রীর পাশে দাঁড়িয়েছেন নারায়ণগঞ্জের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

তিনি খোরশেদ ও তার স্ত্রীর শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন। পাশাপাশি চিকিৎসা কার্যক্রমে পরামর্শ ও সহায়তা দিয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি ব্যাবস্থাও করে দিয়েছেন।

রবিবার বিকালে খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনার অবস্থা বেশি খা’রাপ হলে সংসদ সদস্য শামীম ওসমানের পরামর্শ ও সহযোগিতায় তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে সকাল থেকে সাজেদা ফাউন্ডেশনে তার স্ত্রীর অবস্থা অবনতি হতে থাকে। তিনি অক্সিজেন সাপোর্টে চলে যান। সকাল থেকেই হাসপাতালে একাধিকবার ফোন করে তাদের খোঁজখবর নেন এ সংসদ সদস্য।

সাজেদা ফাউন্ডেশনের ম্যানেজার (পিআরও) ওবায়দুল্লাহ জানান, এমপি সাহেব সকাল থেকেই কয়েকবার ফোন দিয়ে খোঁজখবর নিয়েছেন। তার স্ত্রীকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে এমপির উদ্যোগে।

এ ছাড়া সকাল থেকে বিভিন্ন দূতাবাস ও সরকারি-বেসরকারি দফতর থেকে শুভাকাঙ্ক্ষীরা তার ও স্ত্রীর খোঁজখবর রাখছেন। বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থাও তাদের শারীরিক অবস্থার খোঁ’জখবর রাখছেন বলে খোরশেদ জানিয়েছেন।

২৩ মে করোনা আ’ক্রা’ন্ত হিসেবে শনাক্ত হন কাউন্সিলর খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনা। এরপর শনিবার নিজেও করোনায় আ’ক্রা’ন্ত বলে জানতে পারেন খোরশেদ।

ad

পাঠকের মতামত