324877

মাস্ক নেই চালক-হেলপারের, ক্ষু’ব্ধ যাত্রীরা (ভিডিও)

নিউজ ডেস্ক।। গণপরিবহন চালুর প্রথম দিনে বাসভর্তি যাত্রী নেয়া ও মাস্ক না পরায় চালক ও হেলপারের সঙ্গে বাগবিত’ণ্ডায় জড়িয়েছে যাত্রীরা। রোববার (৩১ মে) দুপুরে চট্টগ্রামের আগ্রাবাদ এলাকায় এ ঘটনা ঘটেছে।

ইতোমধ্যেই চালকের সঙ্গে যাত্রীদের বাগবিতণ্ডার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এক যুবক তার ফেসবুক থেকে ভিডিওটি সাইবার ৭১ পেজে পোস্ট করেন।

সেখানে তিনি লিখেছেন, নগরীর আগ্রাবাদে অতিরিক্ত ভাড়ার সঙ্গে বাসভর্তি যাত্রী নেয়ায় ও চালক-হেলপার মাস্ক না পরায় সব যাত্রী এক হয়ে বাসা থামিয়ে তাদের কাছে এর যথাযথ কারণ জানতে চাচ্ছে।

এক মিনিট ১৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, বাসটির মধ্যে গাদাগাদি করে মানুষ উঠানো হয়েছে। যার ফলে বাসের মধ্যে ১০-১২ জন যাত্রীকে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। এবং বাসের চালক- হেলপার কেউই কোনো মাস্ক পরেননি।

এমন অবস্থায় কয়েকজন যাত্রী ক্ষি’প্ত হয়ে বাসটি থামিয়ে হেলপারকে টেনে হিঁচড়ে নামিয়ে দেন। এবং চালককেও বাস থেকে নামতে বলে। কিন্তু চালক না নেমে বাসের মধ্যেই বসে থাকেন। এতে আরও ক্ষিপ্ত হয়ে ওঠে যাত্রীরা, তারা গালিগালাজ করতে থাকেন চালককে। আবার একজনে পুলিশকে ও ডাকতে দেখা গেছে।

তবে ওই বাসটির নাম জানা যায়নি। চালক- হেলপারের পরিচয়ও কেউ জানাতে পারেননি।

ভিডিও দেখতে ক্লিক করুন

ad

পাঠকের মতামত