324915

এতো অবহেলার পরও সন্তানদের বি’রু’দ্ধে অ’ভি’যোগ এই মায়ের (ভিডিও)

নিউজ ডেস্ক।। জীবনের শেষ বয়সে এসে এক মায়ের জায়গা হয়নি ছেলে-বউয়ের সংসারে। দীর্ঘদিন পূত্রবধূর অ’ত্যা’চার সহ্য করেছেন নীরবে। জীবন বাঁ’চা’তে বাড়ি ছেড়ে যেতে চাইলেন ভারতে ছোট ছেলের কাছে। কিন্তু তার দিক থেকেও কোনো সাড়া না মেলায় অবশেষে বৃদ্ধ মায়ের ঠাঁই হলো বেনাপোল টার্মিনালে।

বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার মহেশপুর গ্রামের ৮০ বছরের বৃদ্ধা সুনতি হালদার। স্বামীর মৃ’ত্যু’র পর বড় ছেলে বাবুল হালদারের বাসায় থাকতেন তিনি। কিন্তু প্রতিনিয়ত সইতে হতো ছেলে ও ছেলে বউয়ের নি’র্যাত’ন। কষ্ট সইতে না পেরে ঘর ছেড়ে ঘুরেছেন রাস্তায় রাস্তায়।

শেষ আশা ভারতে থাকা ছোট ছেলে। তার কাছে যেতে চাইলেও মাকে গ্রহণ করতে রাজি নন তিনি। অনাহারে আর্ধাহারে ১২ দিন ধরে পড়ে আছেন বেনাপোল চেকপোস্টে। এতো অবহেলার পরও সন্তানদের বি’রু’দ্ধে অ’ভি’যোগ নেই মায়ের।

সুনতি হালদার বলেন, দশ মাস দশ দিন গর্ভে রেখেচি আমি, ছোট থেকে বড় করেছি, আমার মায়া নেই? একটা পি’টু’নি পুলিশে দিলে আমি তা সহ্য করতে পারব না।

পুলিশের চাপে অবশেষে মাকে ফিরিয়ে নিতে রাজি বড় ছেলে। কিন্তু নি’র্যাত’নের ভ’য়ে ফিরতে চান না মা। এ অবস্থায় নি’রাপ’ত্তা নিশ্চিতে আ’ই’নি ব্যবস্থা নেয়ার আশ্বাস পুলিশের।

ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল ইসলাম বলেন, সেই মা যদি কোনো অ’ভিযো’গ আমাদের দেন, আমরা ব্যবস্থা নেব।

বৃদ্ধা সুনতি হালদারের দুই ছেলে দুই মেয়ে। ছোট ছেলে অনুপ ও দুই মেয়ে থাকেন ভারতে। উৎস: সময়টিভি।

ad

পাঠকের মতামত