317357

ফেসবুক লাইভে এসে স্ত্রীকে কু’পি’য়ে হ’ত্যা!

নিউজ ডেস্ক।। দেশে ক’রোনা’ভাই’রা’সের মহামারির মধ্যেই ফেসবুক লাইভে এসে স্ত্রীকে কু’পি’য়ে হ’ত্যা করেছেন স্বামী। টুটুল ভূইয়া নামে একটি ফেসবুক আইডি থেকে আজ বুধবার দুপুর সোয়া একটার দিকে লাইভে এসে এমন নৃ’শং”স হ’ত্যা’কা’ণ্ড ঘটান স্বামী। পরে হ’ত্যা’র অ’ভি’যোগে ওই ব্যক্তিকে আ’ট’ক করেছে পু’লি’শ। জানা যায়, হ’ত্য’কা’রীর পুরো নাম ওবায়দুল হক টুটুল ভুইয়া। নৃ’শং’সতা’র শি’কা’র নারীর নাম তাহমিনা আক্তার।

ভিডিওতে দেখা যায়, খু’ন করার আগে টুটুল বলছিল, একজনের জন্য তার পরিবার ধ্বং’স হয়ে গেছে। ৮ মাস বয়সে তার মেয়েকে রেখে চলে যায় সে। তার সারা জীবন ধ্বংস হয়ে গেছে তার স্ত্রীর জন্য এমন দাবি করে ক্ষোভ প্রকাশ করতে করতে এক পর্যায়ে স্ত্রীকে এলোপাতাড়ি কোপাতে থাকেন টুটুল। কোপানোর পরপরই নিস্তেজ হয়ে যান ভুক্তভোগী নারী।

এরপরই টুটুল বলতে থাকে, সে এখন শেষ। আপনারা আমার বাবা-মা ও এতিম মেয়েকে দেখে রাখবেন। এই খু’নে’র সঙ্গে তিনি নিজেই জড়িত এবং অন্য কেউ এরসাথে সংশ্লিষ্ট নয়, এমনটা বলতে থাকেন তিনি।

লাইভ ভিডিওটির ক্যাপশনে লেখা ছিল, ‘সবাই আমাকে ক্ষমা করবেন। আমার বাবা-মা, ভাই-বোন ও অনাথ মেয়েটার খেয়াল করবেন।’

খু’ন করার লাইভ ভিডিওর পর, একটি মেয়েকে নিয়ে আরেকটি ভিডিও পোস্ট করেন টুটুল ভূইয়া। সেখানে তার দাবি, তার মেয়ের যখন ৮ মাস বয়স তখন সে (তার স্ত্রী) ছেড়ে চলে যায়। এখন আবার সে ফেরত এসেছে। তার পুরো পরিবার ব্ল্যা’কমে’ইল করে অনেক সমস্যায় ফেলেছে। বাচ্চা মেয়েটাকে অনেক নি’র্যাত’ন করা হয়েছে। এরপর তিনি নিজেও আ’ত্মহ’ত্যা’র ইঙ্গিত দেয় ওই ভিডিওতে। তবে খু’ন করার লাইভ ভিডিওটি ঘণ্টাখানেক পর আর টুটুলের প্রোফাইলে পাওয়া যায়নি।

পু’লি’শ জানিয়েছে, হ’ত্যা’য় অভিযুক্ত টুটুল ভূইয়ার বাড়ি ফেনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাড়াঈপুর এলাকায়। টুটুল ঢাকায় একটি গার্মেন্টসে কাজ করত। সন্তানদের নিয়ে তার স্ত্রী বাড়িতেই থাকত।

টুটুলের বরাত দিয়ে পু’লি’শ জানায়, সে ঢাকায় থাকা অবস্থায় তার স্ত্রী তাহমিনা প’র’কীয়া’য় জড়িয়ে পড়ে। এটা নিয়ে তাদের মধ্যে ঝা’মে’লা হয়। তাহমিনার বাড়ি থেকে টাকা চেয়ে মা’নসি’ক হয়রানি করা হতো বলে দাবি করেন টুটুল। আ’ট’কে’র পর টুটুল পু’লি’শে’র কাছে খু’নে’র কথা স্বীকার করে।

পু’লি’শ আরও জানিয়েছে, টুটুলের প্রোফাইলে লাইভ ভিডিও তারা পায়নি। তবে, তার পোস্টগুলো যাচাই-বাছাই চলছে। নি’হ’তে’র স্বজনরা মা’ম’লা করলে এ অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

ফেনী মডেল থানা পু’লি”শে’র ওসি (ত’দ’ন্ত) সাজেদুল ইসলাম জানান, বারাহীপুর থেকে ওই নারীর গ’লা’কা’টা লাশ উদ্ধার ও নি’হ’তে’র স্বামীকে আ’ট’ক করা হয়েছে। এ সময় মোবাইল সেট জব্দ করা হয়েছে।

ad

পাঠকের মতামত