316992

করোনায় নারায়ণগঞ্জে এ পর্যন্ত মৃ’ত্যু ১০

নিউজ ডেস্ক।। নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মনির হোসেন নামে আরও এক ব্যক্তি (৬৫) মারা গেছেন। রবিবার ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মা’রা যান। মনির হোসেন শহরের দেওভোগ এলাকার বাসিন্দা।

গত ৯ এপ্রিল অসুস্থ হলে তাকে ঢাকা মেডিকেলে নেয়া হয়। সেখানকার ডাক্তাররা তাকে কুয়েত মৈত্রীতে পাঠান। সেখানে নমুনা সংগ্রহের পর তার রিপোর্ট পজিটিভ আসে।
নিহতের ছেলে রুবেল জানান, এর আগে তিনি গত ৪ এপ্রিল ঠান্ডা জ্বরে আক্রান্ত হন। পরে ৭ তারিখে কিছুটা সুস্থ হলেও ৯ তারিখে আবার অসুস্থ হয়ে উঠলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে আমরা জানতে পেরেছি সকাল সাড়ে ৯ টায় তিনি মারা গেছেন। তাকে সকল নিয়ম মেনে রাজধানীর খিলগাঁও কবরস্থানে দাফন করা হয়েছে।

স্থানীয় সংরক্ষিত নারী কাউন্সিলর আফসানা আফরোজ বিভা রুবেলের বরাত দিয়ে জানান, তার করোনা পজিটিভ ছিল। তিনি চিকিৎসাধীন ছিল বলে জেনেছি। আজকে দুপুরে পরিবার জানতে পেরেছে সে মারা গেছে। এখন পরিবারের সকলে যেহেতু তার সেবা করেছে তাই তাদের টেস্টের ব্যবস্থা করছি।

এর আগে, নারায়ণগঞ্জে শহরে ৯ জন ও শহরতলীর শীতলক্ষা নদীর ওপার বন্দরে একজনসহ মোট ১০ জনের করোনায় মৃত্যু হয়েছে। এছাড়াও বর্তমানে জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১০৭ জন।

ad

পাঠকের মতামত