312011

স্ত্রীর পরকীয়ার যন্ত্রণায় ফাঁস দিলেন স্বামী

টাঙ্গাইলের ভূঞাপুরে স্ত্রীর পরকীয়া সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন স্বামী। তার নাম জাহাঙ্গীর আলম। মঙ্গলবার সকালে উপজেলার রাজাপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত জাহাঙ্গীর গোপালপুর উপজেলার উড়িয়াবাড়ি গ্রামের হোসেন আলীর ছেলে।

নিহতের ভাই সাঈদ জানান, জাহাঙ্গীর আলমের সঙ্গে ভূঞাপুরের অর্জুনা ইউপির রাজাপুর গ্রামের ওই নারীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই তার ভাই শ্বশুরবাড়িতে থাকতেন। এরইমধ্যে রাজাপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে আমিনুর বাবুর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন স্ত্রী। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ শুরু হয়।

তিনি আরো জানান, আমিনুর বাবুর সঙ্গে পরকীয়ার বিষয়ে গ্রামে সালিশও হয়েছে। সালিশে আমিনুরকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছিল। কিন্তু সেই টাকা দেননি আমিনুর। এরপরও তাদের সম্পর্ক অটুট ছিল। বারবার অনুরোধ ও ঝগড়া করে স্ত্রীকে পরকীয়া থেকে না ফেরাতে পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন জাহাঙ্গীর।

ভূঞাপুর থানার ওসি রাশিদুল ইসলাম জানান, দুপুরে মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো অভিযোগ পাইনি। পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ad

পাঠকের মতামত