301668

জিন ছাড়ানোর নামে মাকে অন্য ঘরে রেখে তরুণীকে ধর্ষণ!

কিশোরগঞ্জের করিমগঞ্জে শরিফ উদ্দিন (৬০) নামে এক কবিরাজের বিরুদ্ধে জিনের আছর নামানোর নামে তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।শুক্রবার উপজেলার পূর্ব কান্দাইল গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এদিন রাতেই অভিযুক্ত কবিরাজকে গ্রেফতার করেছে পুলিশ।এর আগে শুক্রবার রাতে মেয়েটির মা বাদী হয়ে করিমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।জানা গেছে, কবিরাজ শরিফ উদ্দিনের বাবার নাম আব্দুল মন্নান। পূর্ব কান্দাইল গ্রামে তার বাড়ি। করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রতারক শরিফ উদ্দিন মেয়েটিকে জিন ছাড়ানো ও চিকিৎসার নামে ধর্ষণের কথা স্বীকার করে জবানবন্দি দেবেন।

সূত্র জানায়, ধর্ষিত তরুণীটি তার মা-বাবার সঙ্গে গাজীপুরে থাকতেন। একটি পোশাক কারখানায় কাজ করতেন। তিনি দীর্ঘদিন ধরে নানা ধরনের শারীরিক সমস্যায় ভুগছিলেন।

পরে এক নারীর পরামর্শে করিমগঞ্জের শরিফ উদ্দিন কবিরাজের সঙ্গে তাদের যোগাযোগ হয়। কবিরাজের কথায় মেয়েটির মা-বাবা ১৫ থেকে ২০ দিন আগে পাঁচ হাজার টাকায় দুটি তাবিজ নিয়ে যান। কিন্তু মেয়েটি সুস্থ না হওয়ায় আবারো কবিরাজের সঙ্গে যোগাযোগ করেন। তখন কবিরাজ জানান, মেয়েটির ওপর জিনের আছর আছে। জিন ছাড়াতে হবে।

এরপরই গত শুক্রবার দুপুরে মেয়েকে নিয়ে শরিফ উদ্দিনের বাড়ি পূর্ব কান্দাইলে যান তার মা। সেখানে মাকে একটি ঘরে বসিয়ে মেয়েটিকে আরেকটি ঘরে নিয়ে ধর্ষণ করেন শরিফ উদ্দিন।

এ ঘটনায় ধর্ষিতার মা জানান, কবিরাজের ঘরে মেয়ের ধস্তাধস্তির শব্দ শুনে সন্দেহ হয়। পরে দরজা ভেঙে ঘরে ঢুকলে দেখা যায়, মেয়েটিকে হাত-পা বেঁধে ধর্ষণ করছেন শরিফ উদ্দিন। তৎক্ষণাৎ সে পালিয়ে যান। পরে তিনি মেয়েকে নিয়ে থানায় চলে আসেন।

পুলিশ জানায়, ভণ্ড কবিরাজ শরিফ উদ্দিন দীর্ঘদিন ধরেই মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। এজন্য বিভিন্ন ধরনের চকটদার লিফলেট ছাপিয়েছিলেন।

ad

পাঠকের মতামত