289215

নুসরাতের মৃত্যুতে জামায়াতের শোক

ফেনী জেলার সোনাগাজীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফি দুর্বৃত্তদের হাতে আগুনে পুড়ে নিহত হওয়ার ঘটনায় গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ। বৃহস্পতিবার দেয়া এক বিবৃতিতে জামায়াতের আমীর বলেন,‘ফেনী জেলার সোনাগাজীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফি দুর্বৃত্তদের হাতে আগুনে পুড়ে নিহত হওয়ার ঘটনায় আমি গভীরভাবে শোকাহত। তার পরিবার-পরিজনদের মত আমিও স্বজনকে হারানোর বেদনা অনুভব করছি। তাকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যাকারীরা মানুষ নামের কলঙ্ক।

তিনি আরো বলেন, কোনো সভ্য মানব সমাজে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যার ঘটনা কখনো কল্পনাও করা যায় না। নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে দেশবাসী ঐক্যবদ্ধ। এ ধরনের ঘটনা যাতে আর কেউ ঘটানোর সাহস না পায় সে জন্যই নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা করার ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানাচ্ছি।

বিবৃতিতে তিনি বলেন, আমি তার আত্মার মাগফিরাত কামনা করছি এবং তাকে জান্নাতবাসী করার জন্য আল্লাহর নিকট দোয়া করছি ও তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে দোয়া করছি। আল্লাহ তাদের এ শোক সহ্য করার তাওফীক দান করুন। বিজ্ঞপ্তি

ad

পাঠকের মতামত