সাকিব-কন্যা আলাইনার ফুটবলশৈলী দেখুন ভিডিওতে

স্পোর্টস ডেস্ক।। সাকিব আল হাসানের এদিক-সেদিক, সবদিকেই ক্রিকেট। ক্রিকেটেই নাওয়া-খাওয়া, ক্রিকেটেই বসবাস বিশ্বের অন্যতম সেরা এই অলরান্ডারের। দীর্ঘ ১৩ বছর ধরে ক্রিকেটের ২২ গজে নিজের দক্ষতার পরিচয় দিয়ে যাচ্ছেন বাঁহাতি এই অলরাউন্ডার। তবে সাকিবের মেয়ে আলাইনা হাসান অউব্রি দক্ষতার ছাপ রাখছে ফুটবলে। বাবা বিশ্বসেরা ক্রিকেটারদের একজন হলেও সাকিব-কন্যার পছন্দের খেলা ফুটবল। এমনটা জানিয়েছেন সাকিব-পত্নী উম্মে আহমেদ শিশির।

শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যমে দুটি ছবি ও একটি ভিডিও পোস্ট করেন শিশির। ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে তার পোস্ট করা ছবি ও ভিডিওতে দেখা যায়, বাসার ছাদে ফুটবল নিয়ে ব্যস্ত সময় পার করছে ছোট্ট অউব্রি। সেখানেই দেখা মিলেছে সাকিব-কন্যার ফুটবল দক্ষতার সাকিব-শিশিরের চার হাত এক হয়েছে আজ থেকে বছর ছয়েক আগে। ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব আল হাসান।

বিয়ের তিন বছরের মাথায় তারকা এই দম্পতির ঘর আলো করে আসে অউব্রি। ২০১৫ সালের ৯ নভেম্বর জন্মগ্রহণ করা সাকিব-কন্যার বয়স প্রায় তিন বছর চার মাস। এরই মধ্যে ফুটবল পায়ে দক্ষতার ছাপ রাখছে সাকিব-কন্যা। উৎস: প্রিয়.কম।

ad

পাঠকের মতামত