179911

প্রেমিকের সাথে মেয়ের বিয়ে দিয়ে প্রাণ হারালেন মা!

ময়মনসিংহের ভালুকা উপজেলার পাড়াগাঁও শিরিরচালা গ্রামে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার শিরিরচালা গ্রামে মেয়ের বিয়ে দেয়া নিয়ে ঝগড়ায় আসমা খাতুন (৩৮) নামে পাঁচ সন্তানের জননীকে মারধর করে হত্যা করেছে তার স্বামী একই গ্রামের সালাউদ্দিন।

অভিযুক্ত সালাউদ্দিন মৃত মতিন মৌলবীর ছেলে এবং সে ব্রাহ্মণবাড়িয়ায় পল্লী বিদ্যুতে চাকুরি করে।

বুধবার (৮ নভেম্বর) রাতে বেধড়ক মারধর করার পর গুরুতর আহত অবস্থায় আসমাকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি ঘটলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

এ সময় সাথে থাকা মৃতের স্বামী সালাউদ্দিনকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

নিহতের ভাগনে আলম মিয়া ও প্রতিবেশীদের সাথে কথা বলে জানা যায়, সালাউদ্দিনের মেয়ে (১৪) তালাব হোসাইনিয়া ফাজিল মাদরাসার নবম শ্রেণির ছাত্রী। পার্শ্ববতী এলাকার এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার।

এক পর্যায়ে বিয়ের কথাবার্তা চলছিল। কিন্তু মেয়ের মা বিয়েতে রাজি থাকলেও বাবা রাজি না থাকায় গোপনে কোর্টে বিয়ে হলে তা জানার পর সালাউদ্দিন রাগান্বিত হয়ে মারধরের ঘটনা ঘটায়।

নিহতের বড় ভাই আমিরুল ইসলাম বিডি২৪লাইভকে জানান, আমার বোনকে বাড়িতে ফেলে বেধরক মারধর করে আমাদের খবর দেয় যে, আসমা বিষ পান করেছে। কিন্তু এসে দেখি প্রচণ্ড আঘাত করে অচেতন অবস্থায় ফেলে রেখেছে। এ অবস্থায় আমার বোনকে হাসপাতালে নেয়ার পর তার জ্ঞান ফেরেনি। এ ব্যাপারে হত্যা মামলা করবেন বলেও জানান তিনি।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) হযরত আলী বিডি২৪লাইভকে জানান, অভিযুক্ত সালাউদ্দিনকে আটক করা হয়েছে। কি কারণে আসমার মৃত্যু হয়েছে তা পোস্টমর্টেম রিপোর্ট পেলে বলা যাবে। রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

ad

পাঠকের মতামত