174112

অপুর কোন কথা সত্যি?

শাকিব-অপু বিয়ে করেছেন, সেই ২০০৮ সালে। অবশ্য বিষয়টি গোপনই ছিল। তাদের বিয়ের বিষয়টি সবাই জানে এ বছর। সে হিসেবে প্রকাশ্যে স্বামী-স্ত্রী হিসেবে এবার ছিল এই তারকা জুটির দ্বিতীয় ঈদ।

এটা সবাই জানেন যে, শাকিব-অপু স্বামী-স্ত্রী হলেও আলাদা থাকেন। শাকিব থাকেন তার বাসায়, আর তাদের একমাত্র সন্তান আব্রমকে নিয়ে অপু আছেন তার মায়ের কাছে। তাদের খুব একটা দেখা হয় না। তবে এবার শাকিব বলেছেন, ঈদের সারাদিন আব্রাম থাকবে তার কাছে। কথা অনুযায়ী হয়েছিলও তাই। একমাত্র সন্তান আব্রামকে নিয়েই ঈদ উদ্‌যাপন করেছেন শাকিব। এ বিষয় নিয়ে বিভিন্ন গণমাধ্যমে অপু সেদিন বলেছিলেন, শাকিবের চাচাতো ভাই মনির আব্রামকে তার মায়ের বাসা থেকে শ্বশুরের বাসায় নিয়ে যান। ছেলের সঙ্গে নয়, শ্বশুরবাড়িতে আমি পরে গিয়েছিলাম। ওই সময় বাসায় রান্না নিয়ে ব্যস্ত ছিলাম। রাত আটটার দিকে শ্বশুরবাড়িতে যাই।

সেখানে ঘণ্টা খানেক ছিলাম। এরপর আব্রামকে সঙ্গে নিয়ে মায়ের বাসায় ফিরি।’ শাকিবের সঙ্গে দেখা হয়েছে? এমন প্রশ্নে অপু বললেন, ‘হ্যাঁ, দেখা হয়েছে। আমি যখন আব্রামকে আনতে যাই, তখন ও বাসায় ছিল।’
এই পর্যন্ত সব ঠিক। কিন্তু আজ অপু কি বলছেন?
ঈদের আজ পঞ্চম দিন। এরই মধ্যে গতকাল মঙ্গলবার রাতে নতুন সিনেমা ‘চালবাজ’-এর শুটিং করতে লন্ডন গেছেন শাকিব। যাওয়ার আগে তিনি দেখা করে যায়নি স্ত্রী অপুর সঙ্গে।

যদিও এ নিয়ে কোনো কষ্ট নেই অপুর। তিনি বলেন, ‘আমি জানি না, সে কেন দেখা করেনি। আমাকে নিয়ে হয়তো তাঁর এখনো কোনো অভিমান রয়ে গেছে। আমি বিশ্বাস করি তা অবশ্যই কেটে যাবে। আমি অপেক্ষা করছি। তবে সে আমার সন্তানকে নিয়ে ভাবছে, এতেই আমার শান্তি।’ বেশ। তারপর তিনি বলেন, ‌ঈদের দিন, আমি যখন আব্রাম কে আনতে যাই, তখনও শাকিবের সঙ্গে আবার দেখা হয়নি!
তাহলে অপুর কোন কথাটা সত্যি? শাকিবের সঙ্গে ঈদে তার দেখা হয়েছিল কি হয়নি? ২৪বিবিডি.কম

ad

পাঠকের মতামত