175209

নির্যাতিত রোহিঙ্গাদের পাশে বিশ্বসেরা অলরাউন্ডার (ভিডিওসহ)

সরকার, জনগণের পর এবার নির্যাতিত রোহিঙ্গাদের পাশে দাঁড়ালেন বিশ্বসেরা অলরাউন্ডার ও ইউনিসেফ ন্যাশনাল গুডউইল অ্যাম্বাসেডর সাকিব আল হাসান। একই সঙ্গে তাদের সাহায্যে সবাইকে এগিয়ে আসার জন্য আহ্বান জানিয়েছেন তিনি।

জানা গেছে, বর্তমানে ইউনিসেফের সঙ্গে রোহিঙ্গা ক্যাম্পে অবস্থান করছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

এই নিয়ে সাকিব তার ফেসবুক ভেরিফাইড পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে তিনি বলেন, ‘আমি রোহিঙ্গা ক্যাম্পে আছি, ইউনিসেফের সাথে আছি। আমি পুরো জায়গাটা একটু ঘুরে দেখেছি এবং আমি দেখেছি তাদের দুর্বিষহ জীবনযাপনের অবস্থা। আমি চাই আপনারা সবাই সাহায্য করুন। আমি জানি বিভিন্ন দেশ থেকে সাহায্য আসছে এবং বাংলাদেশও সর্বোচ্চ চেষ্টা করছে। তারপরও তাদের আরও সাহায্যের প্রয়োজন, যেহেতু এখানে বাচ্চা এবং নারীর সংখ্যা অনেক বেশি। সো আমি শিওর আপনারা সবাই সাহায্য করবেন। আর সাহায্য করার জন্য ইউনিসেফের ডনেট বাটনে ক্লিক করুন এবং সাহায্য করুন।

প্রসঙ্গত, গত ২৫ আগস্ট মিয়ানমারের পুলিশ পোস্ট ও সেনা বাহিনীর একটি ঘাঁটিতে বিদ্রোহী রোহিঙ্গাদের হামলার ঘটনার পর নতুন করে দেশটির সেনা অভিযান ও স্থানীয় মগদের অত্যাচার-নির্যাতন থেকে বাচতে ঢলে ঢলে বাংলাদেশে ঢুকছে রোহিঙ্গা নারী-পুরুষ-শিশুরা। ইতিমধ্যে ৪ লাখেরও বেশি রোহিঙ্গা বাংলাদেশে আশ্রয় নিয়েছে বলে জানা গেছে।

Rohingyas need your support: Shakib

(Please see English translation below)"#রোহিঙ্গা শরণার্থী, বিশেষ করে শিশুদের আপনার সাহায্য দরকার। এদের সাহায্যার্থে আসুন আমরা সবাই এগিয়ে আসি", Shakib Al Hasan ক্রিকেটার এবং ইউনিসেফ বাংলাদেশ-এর শুভেচ্ছাদূত।রোহিঙ্গা শরণার্থীদের সাহায্য করার জন্য ইউনিসেফ-এর ওয়েবসাইট https://unicefbangladesh.org -এ যান এবং ক্লিক করুন 'অনুদান দিন'।"#Rohingya refugees, especially children need your support. Please come forward and donate", Shakib Al Hasan, cricketer and UNICEF National Goodwill Ambassador.Please visit #UNICEF Bangladesh website www.unicef.org.bd and click 'Donate Now'.

Posted by UNICEF Bangladesh on Saturday, 23 September 2017

ad

পাঠকের মতামত