363573

ছবির নাম পরিবর্তন করে নতুন লুকে সালমান খান

বাবু সালাম।। ছবির জন্য নিজেকে পরিবর্তন করা বলিউডে নতুন কিছু নয়। বিভিন্ন সময় বিভিন্ন ছবির জন্য তারকারা তাদের নিজেদের পরিবর্তন করেন। এর ব্যতিক্রম নন সালমান খানও। বিভিন্ন ছবিতে বিভিন্ন লুকে দেখা গেছে ভাইজানকে।

এর মধ্যে মাত্র কয়েকটি ছবিতেই বড় চুলে দেখা গেছে তাকে। তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ‘তেরে নাম’ ছবিতে তার লুক। নতুন খবর হচ্ছে, এবার যে লুকে ধরা দিলেন তিনি, সেই লুকে আগে দেখা যায়নি তাকে। সোমবার (৫ সেপ্টেম্বর) সকালে সেই লুক সামনে আসতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছেন অভিনেতা।

আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার আগামী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর ঘোষণা করেন সুপারস্টার সলমান খান। একই সঙ্গে একটি টিজার ভিডিও শেয়ার করেছেন তিনি। আর সেই ভিডিওতেই ধরা দিয়েছেন নতুন রূপে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, পাহাড় বেষ্টিত ধূসর মানববর্জিত এক রাস্তা ধরে বাইকে করে এগিয়ে চলেছেন সলমান। পরনে জিনস, বাদামী রঙের শার্ট, কানে বালি, চোখে সানগ্লাস, কাঁধ অবধি লম্বা চুল উড়ছে হাওয়ায়, দাড়ি গোঁফে ঢাকা মুখ। সালমানের এই মাচো লুকে হৈচৈ পড়েছে নেটদুনিয়ায়। এক কথায় ভাইজানের এ লুক বেশ পছন্দ করেছেন দর্শকরা।

‘কিসি কি ভাই…কিসি কি জান’ ছবিটির নাম কিছুদিন আগেও ছিল ‘কভি ঈদ কভি দিওয়ালি’। গুঞ্জন, জ্যোতিষ শাস্ত্র মেনে ছবির নাম পরিবর্তন করেছেন সালমান খান। এই নামই নাকি বক্স অফিসে সাফল্য এনে দেবে।

বলিউডের খরা যেন কাটতে চাইছে না। সালমানে শেষ দুটি ছবিও বক্স অফিসে বিশেষ আয় করেনি। এমন পরিস্থিতিতে আটঘাট বেঁধে ময়দানে নামছেন অভিনেতা।

 

ad

পাঠকের মতামত