363533

ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা বহিষ্কার

নিউজ ডেস্ক।। বগুড়ার সোনাতলায় এক গৃহবধূকে ধর্ষণের ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন কুমার ঘোষকে বহিষ্কার করা হয়েছে। সেই সঙ্গে মেয়াদোত্তীর্ণ হওয়ায় সোনাতলা উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। আজ বুধবার বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকায় সোনাতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন কুমার ঘোষকে বহিষ্কার করা হল। সেই সঙ্গে মেয়াদোত্তীর্ণ হওয়ায় সোনাতলা উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।
এর আগে, সোনাতলায় দুই সন্তানের জননী এক গৃহবধূকে তিন বছর ধরে অস্ত্রের ভয় দেখিয়ে নিয়মিত ধর্ষণ করে ছাত্রলীগ নেতা সুজন।

সর্বশেষ গত ২৫ জুলাই আবারও সুজন ওই গৃহবধূকে ধর্ষণ করেন। গৃহবধূ শেষে বিষয়টি তার স্বামীকে জানান। পরে মঙ্গলবার সোনাতলা থানায় উপস্থিত হয়ে ওই গৃহবধূ সুজনের বিরুদ্ধে মামলা করেন। মামলার পর কেন্দ্রীয় ছাত্রলীগ তার বিরুদ্ধে ব্যবস্থা নেন। অভিযুক্ত সুজন কুমার ঘোষ উপজেলার নামাজখালী গ্রামের সুভাষ ঘোষের ছেলে।

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, অভিযুক্ত ছাত্রলীগ নেতা সুজনকে গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে।

এ বিষয়ে বক্তব্য জানতে ছাত্রলীগ নেতা সুজনের মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলেও সেটি বন্ধ পাওয়া যায়।

সোনাতলা উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান রতন বহিষ্কার ও কমিটি বিলুপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন। উৎস: দৈনিক আমাদের সময়।

 

ad

পাঠকের মতামত