362952

‘স্বামী সবসময়ই যৌ’নতায় লিপ্ত হতে চায়’, দিশেহারা হয়ে আদালতের দ্বারস্থ স্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক।। স্বামী নিয়মিত মদ্যপান করেন। মদ পেটে পরলেই মাথায় বিকৃ’ত কামনা ভর করে! তার বিকৃত চাহিদা অতিমাত্রায় বেড়ে যায়। আর স্বামীর চাহিদা মেটাতে মৃ’তপ্রায় দশা স্ত্রীর। এই অভিযোগে বিবাহ বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হলেন নাইজেরিয়ার এক মহিলা।

অভিযোগ, স্বামী রোজই যৌ’নতায় লিপ্ত হতে চায়। এর জন্য তাকে জোর করা হয়। গত ১৪ বছর ধরে এই অ’ত্যাচার স’হ্য করতে করতে তিনি ক্লান্ত। এবার মুক্তি চান। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত স্বামী বলেছেন, এখন আমি মদ্যপান বন্ধ করে দিয়েছি। আমি আমার সন্তানদের দেখাশোনা করতে প্রস্তুত।

নাইজেরিয়ার সংবাদ মাধ্যম সূত্রে খবর, মহিলার নাম ওলামাইড লাওয়েল। গত ১৪ বছর ধরে পেশায় ফ্যাশন ডিজাইনার সাহেদ লাওয়ালের সঙ্গে বিবাহিত। দুজনের তিন সন্তানও আছে। গত ৭ জানুয়ারি আদালকে ওলামাইড অভিযোগ করেন, সাহেদ অতিরিক্ত মদ্যপান করেন। মদ পেটে পরলেই তার যৌ’ন চাহিদা অতিরিক্ত মাত্রায় বেড়ে যায়। জোর করে যৌ’নতায় লিপ্ত হতে চায়। এরকম চলতে থাকলে তিনি মারা যাবেন। তাই বিবাহ বিচ্ছেদ চেয়েছেন তিনি।

ওলামাইড আরও জানিয়েছেন, স্বামীর হাত থেকে বাঁচতে তিন সন্তানকে নিয়ে আলাদা ফ্ল্যাটে থাকছেন তিনি। সেখানে যাতে সাহেদ না আসে তার জন্য নির্দেশ দিতে আরজি জানিয়েছে আদালতে। একইসঙ্গে ওলামাইডের আরও অভিযোগ, সাহেদ পরিবারের কোনও খরচ-খরচা দেয় না। পরের কাছে হাত পেতে সংসার চালাতে হয় তাকে।

 

ad

পাঠকের মতামত