362809

চুমু না খাওয়ায় প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে থানায় তরুণী

আজব ডেস্ক।। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভালোবাসা থাকবে, থাকবে রোমান্টিকতার ছোঁয়াও। আলতে ছোঁয়া বা চুম্বন বাড়িয়ে দেয়ে রোমান্টিকতার মাত্রা। কিন্তু ইংল্যান্ডের লিঙ্কনশায়ারে এক ব্যতিক্রমী প্রেমিকের নাম শোনা গেল। যিনি প্রেমিকাকে চুম্বন করতে চান না। ফলে, তার বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন তার প্রেমিকা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক অনলাইন প্রতিবেদনে বলা হয়েছে, প্রেমিক কেন চুম্বন করছেন না তা নিয়ে রীতিমতো হতাশায় ভুগছিলেন প্রেমিকা। ক্রমে তা সহ্যের সীমা অতিক্রম করে। প্রেমিককে শায়েস্তা করতে তিনি ৯৯৯-এ ফোন করেন।

ঘটনার আদ্যোপান্ত শুনে বিস্মিত পুলিশ। ওই তরুণীকে তারা বলেন- প্রেমিক কেন চুম্বন করছে না তারও অভিযোগ জানাতে হবে? এটা সত্যিই অযৌক্তিক!

এটিই প্রথম নয়, এ রকম অদ্ভুত কারণে আগেও পুলিশে অভিযোগ জানানোর নজির রয়েছে। প্রেমিক কেন কথা বলছেন না, সেই অভিযোগ জানাতে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন মধ্যেপ্রদেশের ছিন্দওয়াড়ার এক তরুণী।

ওই তরুণী তার প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুলে গিয়েছিলেন। সেখান থেকেই দুজনের মধ্যে ঝামেলার সূত্রপাত। যার জেরে তরুণীর সঙ্গে কথা বন্ধ করে দেন তার প্রেমিক। বার বার চেষ্টা করেও প্রেমিকের মন গলাতে ব্যর্থ হওয়ায় শেষমেশ পুলিশের দ্বারস্থ হয়েছিলেন ওই তরুণী।

 

ad

পাঠকের মতামত