361955

তৃতীয় স্বামীর কাছে টাকা চাইলেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক।। তৃতীয় স্বামীর সঙ্গে টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির বিচ্ছেদ এখনো কার্যকর হয়নি। তিনি বিচ্ছেদ চেয়ে সংসার ছেড়ে এসেছেন। অন্যদিকে স্বামী রোশান সিং সংসার করতে চেয়ে মামলা দায়ের করেছেন আদালতে। সেই মামলার শুনানিতে পর্যন্ত হাজির হননি শ্রাবন্তী।

এদিকে সম্প্রতি শ্রাবন্তী নিজেই বিচ্ছেদ চেয়ে আলিপুর আদালতে মামলা করেছেন। স্পষ্ট বাক্যে বলে দিয়েছেন, তিনি রোশানের সঙ্গে কোনোভাবেই সংসার করতে চান না। আবেদনে তিনি স্বামীর বিরুদ্ধে কিছু অভিযোগও তুলেছেন।

এবার জানা গেল, রোশানের কাছে খোরপোষের টাকা চেয়েছেন শ্রাবন্তী। বিষয়টি নিয়ে রোশানের আইনজীবী শ্যামল মণ্ডল বলেন, ‘শ্রাবন্তী রোশানের কাছ থেকে বিবাহবিচ্ছেদ চেয়েছেন। সেই সঙ্গে খোরপোষের জন্য বেশ কিছু টাকাও দাবি করেছেন। এই মুহূর্তে এর থেকে বেশি কিছু বলা যাবে না।’

গত বছরের দুর্গাপূজার সময় থেকেই আলাদা থাকেন শ্রাবন্তী ও রোশান। তাদের বিচ্ছেদ নিয়ে নানা খবর ছড়ালেও আইনিভাবে এখনো সেটা কার্যকর হয়নি। সংসার বাঁচানোর জন্য রোশান মামলা দায়ের করেন। সে মামলার প্রথম শুনানি ছিল গত জুলাই মাসে। এরপর ১৬ সেপ্টেম্বর নতুন শুনানির ধার্য করা হয়েছিল। কোনো তারিখেই আদালতে আসেননি শ্রাবন্তী। উল্টো তিনিই মামলা করলেন। তাদের দাম্পত্য জটিলতা নিরসনের জন্য আদালত আগামী ১০ ডিসেম্বর নতুন শুনানির দিন ধার্য করেছেন।

উল্লেখ্য, রাজীব বিশ্বাস ও কৃষাণ বিরাজের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর রোশান সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। ২০১৯ সালে তারা ধুমধাম আয়োজনে মালাবদল করেন। কিন্তু শ্রাবন্তীর আগের দুটি সংসারের মতো এটিও টিকল না।

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *