361962

মাহফুজুর রহমানের সঙ্গে ডিভোর্স, আবার বিয়ে করলেন ইভা

বিনোদন ডেস্ক।। বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদের পর আবার বিয়ে করেছেন তার স্ত্রী কণ্ঠশিল্পী ইভা রহমান। গত শুক্রবার নিজ বাসায় ঘরোয়াভাবে বিয়ের আয়োজন করা হয়। পাত্র তার পূর্ব পরিচিত। নাম সোহেল আরমান। তিনি ঢাকার ছেলে। পেশায় ব্যবসায়ী।

বিয়ে প্রসঙ্গে ইভা রহমান বলেন, ‘আমাদের গুলশানের বাসায় একদম ঘরোয়া পরিবেশে কাছের কিছু আত্মীয় স্বজনরা বিয়েতে উপস্থিত ছিলেন। অতীত ভুলে নতুন করে জীবনটা শুরু করলাম। যে বিশ্বাস ও ভালোবাসা নিয়ে নতুন দাম্পত্য জীবন শুরু করেছি সারাজীবন যেন সুখে থাকি- সে দোয়া চাই।’

এটিএন বাংলায় নিয়মিত গান গাওয়ার সুবাদে তুমুল আলোচিত হন ইভা। জানা গেছে, তিন মাস আগে চ্যানেলটির চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের তার বিচ্ছেদ হয়েছে। তবে বিষয়টি নিয়ে কোনো পক্ষই প্রকাশ্যে আসেনি। আইনত বিচ্ছেদ কার্যকর হওয়ার পর নতুন জীবনসঙ্গীকে বেছে নিলেন ইভা।

মূলত গান গেয়েই আলোচনায় এসেছিলেন ড. মাহফুজ রহমান ও ইভা রহমান। প্রতিটি ঈদ আয়োজনে নিজ চ্যানেল এটিএন বাংলায় তারা হাজির হতেন। তাদের অনুষ্ঠানগুলো নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালোচনা সবই হতো। ইভা গত বছরের ঈদে সর্বশেষ এটিএন বাংলায় গান গেয়েছেন। এ ছাড়া ইভার গাওয়া গান নিয়ে এ পর্যন্ত ২৪টি অ্যালবাম প্রকাশিত হয়েছে।

 

 

ad

পাঠকের মতামত