360300

এবার পরীমনিকে নিয়ে যা বললেন তসলিমা নাসরিন

বিনোদন ডেস্ক।। ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ, মামলা ও আসামি গ্রেপ্তার নিয়ে জলঘোলা কম হয়নি। পরীর সঙ্গে ঘটে যাওয়া অপ্রীতিকর এই ঘটনায় তার পাশে দাঁড়িয়েছে শোবিজ অঙ্গনসহ নানা শ্রেণি-পেশার মানুষজন। সবাই এর সুষ্ঠু বিচার চেয়েছেন।

আবার কারও দাবি, প্রকৃত ঘটনা আড়াল করে পরীমনি মিথ্যা অভিযোগ দায়ের করেছেন। নেট দুনিয়ায় এখনও বিষয়টি রয়েছে আলোচনার শীর্ষে। তার মাঝেই প্রশ্ন উঠেছে, পরীর অর্থ-সম্পদ নিয়ে। অবশ্য এর জবাবও দিয়েছেন হালের জনপ্রিয় এই চিত্রনায়িকা।

এবার পরীমনিকে শ্রদ্ধা আর ভালোবাসায় স্মরণ করলেন লেখিকা তসলিমা নাসরিন। এক ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘ফেসবুকে শিং মাছের মতো দেখছি প্রতিদিন লাফিয়ে লাফিয়ে উঠছে বাংলাদেশের নায়িকা পরীমনির বিরুদ্ধে কুৎসিত সব গালাগালি।

কোনো মেয়ের বিরুদ্ধে যখন লোকেরা ক্ষেপে ওঠে, তাকে দশদিক থেকে হামলা করতে থাকে। এমন উন্মত্ত হয়ে ওঠে যেন নাগালে পেলে তাকে ছিঁড়ে ফেলবে, ছুঁড়ে ফেলবে, পুড়িয়ে ফেলবে, পুঁতে ফেলবে, ধর্ষণ করবে, খুন করবে, কুচি কুচি করে কেটে কোথাও ভাসিয়ে দেবে, তখন আমার ধারণা হয় মেয়েটি নিশ্চয়ই খুব ভালো মেয়ে, সৎ মেয়ে, সাহসী মেয়ে, সোজা কথার মেয়ে। আমার নিজের জীবনের অভিজ্ঞতা এটাই বলে।’

ভারতে বসবাসরত বাংলাদেশি এই লেখিকা আরও লিখেছেন, ‘বাংলাদেশের সিনেমা আমি দেখি না। পরীমনির নামও আগে শুনিনি। তবে তাকে আমি দূর থেকে আমার শ্রদ্ধা আর ভালোবাসা জানাচ্ছি। সব মেয়ে স্ট্রাগল করে না, কিছু মেয়ে করে। কিছু মেয়ে স্ট্রাগল করে সব মেয়ের জন্য যুগে যুগে বেটার পরিস্থিতি আনে। এই স্ট্রাগল করা কিছু মেয়েই এক একেকটা মাইলফলক।’

 

ad

পাঠকের মতামত