359323

দুই বাসের পাল্লাপাল্লিতে জীবন গেল কলেজ ছাত্রের

নিউজ ডেস্ক : এবার রাজধানীতে দুই বাসের পাল্লাপাল্লিতে প্রাণ গেল এক কলেজ ছাত্রের। সোমবার (১৪ জুন) রাতে মালিবাগে এঘটনা ঘটে। পুলিশ বাস দুটিকে আটক করতে পারলেও পালিয়েছে চালকরা। চালকদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। সময়টিভি

সোমবার সন্ধ্যা সাড়ে সাতটা, মালিবাগ ফ্লাইওভারের কাছে একে অপরকে ওভারটেক করার প্রতিযোগিতায় পাল্লা দিয়ে চলছিল আকাশ ও তুরাগ পরিবহনের দুই বাস। এক সময় তুরাগ পরিবহনের বাসটি চলে আসে সামনে।

সেই বাসে পেছনের দিকে বসা ছিলো কলেজ ছাত্র মেহেদী হাসান রানা। রানা জানালা দিয়ে থুথু ফেলতে মাথা বের করে, এসময় পেছনে থাকা আকাশ পরিবহন ওভারটেক করতে গিয়ে সরাসরি তার মাথায় আঘাত করে এতে ঘটনাস্থেই মৃত্যু হয় বলে জানায় প্রত্যক্ষদর্শীরা।

প্রত্যক্ষদর্শীরা বলেন, দুই বাস পাল্লাপাল্লি করে আকাশ পরিবহণের সামনের গ্লাসে তার (রানা) মাথায় আঘাত করে। তারা বলেন, তুরাগ বাসের ড্রাইভার ও হেল্পার দুজনই পালিয়ে যায়।

পুলিশ জানায়, মেহেদী হাসান রানা খুলনার সোনাডাঙ্গার কলেজিয়েট স্কুল ও কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। সে ঢাকায় তার আত্মীয়ের বাসায় বেড়াতে এসেছিলো।

পুলিশ এসে বাস দুটি থানায় নিয়ে গেছে, তবে পালিয়ে গেছে দুই চালক। পুলিশ বলছে চালকদের গ্রেফতারে অভিযান চালাচ্ছেন তারা।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক শাহজাহান বলেন, ড্রাইভার দুজনকে খুব দ্রুতই আইনের আওতায় আনা হবে। তাদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে পাঠিয়েছে পুলিশ।

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *