358389

ঘূর্ণিঝড়ের প্রভাবে তলিয়ে গেল সড়ক, কোলে উঠলেন বর-বউ

নিউজ ডেস্ক।। ঘূর্ণিঝড় ইয়াস ও পূর্ণিমার প্রভাবে বরিশালের নিম্নাঞ্চল নদীর পানিতে তলিয়ে গেছে। সাধারণ মানুষের চলাচলের রাস্তা ডুবে বেশ বেগ পোহাতে হচ্ছে স্থানীয়দের। তবে এই বৈরী আবহাওয়ার মধ্যেও থেমে নেই বিয়ে। গতকাল বুধবার জেলার বাবুগঞ্জে সড়কে হাঁটু পানিতে বর-কনেকে কোলে তুলে নিয়ে যেতে দেখা গেছে। ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, জোয়ারের পানিতে তলিয়ে গেছে চলাচলের রাস্তা। তাই নববধূ ও বরকে কোলে করে রাস্তা দিয়ে নিয়ে যাচ্ছেন স্বজনরা।

স্থানীয় বাসিন্দা আরিফ হোসেন জানান, উপজেলার রহমতপুর ইউনিয়নের রাজগুরু নতুন চর এলাকার কালাম মিয়ার মেয়ে সুখী আক্তারের সাথে গৌরনদীর এক যুবকের বিয়ে ঠিক হয় পারিবারিকভাবে। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী গতকাল বুধবার দুপুরে বরযাত্রী আসে কালাম মিয়ার বাড়িতে।

এদিকে ঘূর্ণিঝড় ইয়াস ও পূর্ণিমার প্রভাবে দুপুরের পর থেকে বাড়তে থাকে আড়িয়াল খাঁ নদীর পানি। বিকেলের মধ্যে তলিয়ে যায় রাজগুরু নতুন চরসহ বিভিন্ন এলাকার রাস্তাঘাট। বিকেলে কনে নিয়ে ফেরার পথে বিপাকে পড়ে বরযাত্রী। এ সময় স্বজনরা নতুন বর ও কনেকে কোলে নিয়ে রাস্তা পার করে দেন।

বরের পরিচয় ও বিয়ের আয়োজন সম্পর্কে জানতে কনের বাবা কালাম মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো তথ্য দিতে চাননি।

 

ad

পাঠকের মতামত