356279

বুবলী ও দর্শনা বণিককে নিয়ে ঈদে আসছেন শাকিব খান

বিনোদন ডেস্ক।।  কোভিড মহামারির মধ্যে চলাফেরায় নিষেধাজ্ঞা বা একেবারে সবকিছু বন্ধ থাকার ঘোষণা সত্তে¡ও দমে নেই নির্মাতারা। একের পর এক ঈদ মুক্তি নিয়ে পোস্টার বা ব্যানার টাঙ্গানো হচ্ছে এফডিসিতে। শুটিং বা যে কোনো কারণেই এফডিসির স্পেস ব্যবহার করলে ভাড়া গুণতে হয়। কিন্তু পোস্টার বা ব্যানারের জন্য এফডিসি কি নিয়ম করেছে, তা প্রতিষ্ঠানটির কোনো কর্মকর্তাই সঠিকভাবে বলতে পারেন না।

এভাবেই ঈদে কি কি ছবি মুক্তি পেতে পারে তার হিসাব-নিকাশ চলছে। আপাতত যেসব ছবির নাম শোনা যাচ্ছে, তার মধ্যে রয়েছে মিশন এক্সট্রিম, অন্তরাত্মা, বিদ্রোহী, ক্যাসিনো ও টোকাই। প্রযোজক ও অভিনেতা হিরো আলম বলেছেন, ঈদে একটি সিনেমা হল পেলেও তিনি টোকাই ছবিটি মুক্তি দেবেন। এছাড়া ঈদে মুক্তি দেওয়ার প্রতিশ্রæতি নিয়ে শাকিব খান কলকাতার অভিনেত্রী দর্শনা বণিকের সঙ্গে কাজ শেষ করেছেন ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অন্তরাত্মা’ ছবির।

এই ছবিটি ছাড়াও শাকিব খানের অপর ছবি ‘বিদ্রোহী’-ও মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ ছবিতে শাকিব খানের বিপরীতে রয়েছেন বুবলী। এছাড়া বুবলী অভিনীত ক্যাসিনো ছবিটিও ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ ছবিতে বুবলীর বিপরীতে রয়েছেন নিরব। পক্ষান্তরে ঈদে শাকিব খান অভিনীত ছবি থাকলেও বন্ধ রয়েছে তার এসকে ফিল্মস। সেখান থেকে বেশ কয়েকটি ছবির ঘোষণা দিয়ে রাখলেও শাকিব খান এখন আর বিনিয়োগে যাচ্ছেন না। তবে তিনি নিজে বিনিয়োগ না করলেও অন্যকে বিনিয়োগে উৎসাহিত করছেন।

এক ঈদে এসকে ফিল্মস থেকে পাসওয়ার্ড নামে একটি ছবি মুক্তি পায়। সে ছবিটি বেশ ভালো ব্যবসা করেছিল। তারপরই তিনি বেশ কটি ছবির ঘোষণা দিয়ে শুধু বীর নামে একটি ছবি নির্মাণ করেন। সেটির ব্যবসা তাকে হতাশ করে। ইতোমধ্যে দেশে সিনেমা হলের সংখ্যাও একেবারেই সীমিত হয়ে পড়েছে। এই সীমিত পরিসরের মধ্যেই ছবি মুক্তি নিয়ে চলছে প্রতিযোগিতা। দেখা যাক শাকিব খান ও বুবলী চলচ্চিত্র ব্যবসাকে এই পরিস্থিতিতে কতোটা ধারণ করতে পারেন।

 

ad

পাঠকের মতামত