355190

আটকের সাড়ে ৪ ঘণ্টা পর শিশুবক্তা রফিকুল ইসলাম মাদানীকে ছেড়ে দিয়েছে পুলিশ

নিউজ ডেস্ক।। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে রাজধানীতে ছাত্র ও যুব অধিকার পরিষদের বিক্ষোভ মিছিল থেকে আটক মাওলানা রফিকুল ইসলাম মাদানিকে ছেড়ে দিয়েছে পুলিশ পল্টন থানা পুলিশ। এর আগে দুপুর ১২টায় তাকে আটক করা হয়।

এরপর তিনি নেত্রকোনার উদ্দেশ্যে রওনা করেন। থানা থেকে বেরিয়ে গাড়িতে চড়েই ফেসবুক লাইভে এসে তাকে ছেড়ে দেয়ার বিষয়টি ভক্তদের জানান তিনি। লাইভে রফিকুল ইসলাম মাদানি বলেন, আলহামদুলিল্লাহ! পুলিশ আমাকে থানায় নেয়ার পর কিছুক্ষণ রেখে ছেড়ে দিয়েছে।

যারা আমার আটকের পর প্রতিবাদ জানিয়েছেন এবং খোঁজ-খবর নিয়েছেন, তাদেরকে ধন্যবাদ। ইসলামবিরোধী সব কর্মকাণ্ডের প্রতিবাদে আগামীতেও আমি সাধারণ মানুষের সঙ্গে থাকবো।

এর আগে প্রিজনভ্যানে তোলার পর নুরুজ্জামান নামের একজনের ফেসবুক আইডি থেকে লাইভে আসেন তিনি। মাওলানা রফিকুল ইসলাম মাদানী সমর্থক’ নামের একটি ফেসবুক গ্রুপে লাইভটি শেয়ার করা হয়। প্রিজন ভ্যানে লাইভে রফিকুল ইসলাম বলেন, ‘আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ, সম্মানিত দেশবাসী আপনারা দেখতে পাচ্ছেন আমাদেরকে পুলিশ প্রিজনভ্যানে নিয়ে এসেছে।

এই যে আমাদের আরও কিছু ভাই। আমরা বলবো, আমরা আসলে দেশের বিরুদ্ধে না, ইসলামের বিরুদ্ধে না, আমাদেরকে পুলিশ ভাইয়েরা আহত করেছে, আঘাত করেছে, আমরা তাদেরকে বলবো আমাদেরকে আঘাত করা আর দেশকে আঘাত করা একই কথা। আমরা ইসলামবিরোধী না দেশবিরোধী না, আমরা মোদির বিরুদ্ধে।’

রফিকুল ইসলাম তার ফেসবুকে স্ট্যাটাসে উল্লেখ করেন, আলহামদুলিল্লাহ ধরা পরে গেছি, সমস্যা নেই, মরতেও রাজি আছি তবুও মোদি আসতে পারবে না।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *