355005

বিসিবির সভাপতির সঙ্গে কথা বলে সাকিবের অভিযোগের জবাব দেওয়া হবে: আকরাম খান

নিউজ ডেস্ক।। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজেকে প্রস্তুত করতে আইপিএলের মঞ্চকে বেছে নিয়েছেন সাকিব আল হাসান।

যেকারণে একই সময় হওয়া টাইগারদের শ্রীলঙ্কা সফরের টেস্ট সিরিজ থেকে অব্যহতি চেয়ে বিসিবিকে চিঠি দেন সাকিব। কিন্তু সেই চিঠি না পড়েই বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান ভুল ব্যাখ্যা দিয়েছেন বলে অভিযোগ করেছেন সাকিব।

শনিবার ২০ মার্চ, ক্রিকেট ভিত্তিক অনলাইন পোর্টাল ক্রিকফ্রেঞ্জির ফেইসবুক লাইভ আড্ডায় এমন অভিযোহ জানান সাকিব। এরপই সবার মনে জানার ইচ্ছা পোষণ হয় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের বিস্ফোরক সব মন্তব্য নিয়ে বিসিবির প্রতিক্রিয়া কী ?

আকরাম খান জানিয়েছেন, আজ আমরা কথা বলব না এ ব্যাপারে। বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনসহ অন্যদের সঙ্গে আগে কথা বলব। মিটিংয়ের পর এ বিষয়ে আমরা আনুষ্ঠানিকভাবে কথা বলব। আগের দিন রাতে একটি অনলাইন সংবাদমাধ্যমের ফেসবুক লাইভ অনুষ্ঠানে বিভিন্ন বিষয় নিয়ে লম্বা সময় কথা বলেন সাকিব।

উপস্থাপকের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বারবার শুধু কথা হচ্ছে, আমি টেস্ট খেলতে চাই না। আমি নিশ্চিত, বিসিবিকে আমি যখন চিঠি দিয়েছি, যারাই বলছে যে, আমি টেস্ট খেলতে চাই না বা টেস্ট খেলব না, তারা চিঠিটা পড়েনি। এটা হচ্ছে একদম বড় কথা। আমি আমার চিঠিতে কোথাও উল্লেখ করিনি যে, আমি টেস্ট খেলতে চাই না। আমি শুধু উল্লেখ করেছি, আমি বিশ্বকাপ প্রস্তুতির জন্য এই সময়টাতে আইপিএল খেলতে চাই। এটাই বলেছি।

বিসিবির নতুন খেলোয়াড় তৈরি ও তাদের বিকাশের প্রক্রিয়া নিয়েও প্রশ্ন তুলে সাকিব বলেন, আমাদের ক্রিকেট বোর্ডে বেশ কয়েকজন আছেন, যারা বাংলাদেশের হয়ে খেলেছেন। তবে (বিসিবি পরিচালক খালেদ মাহমুদ) সুজন ভাই ছাড়া তারা কেউ সেভাবে জড়িত নয়। সুজন ভাই এবং পাপন ভাইকে ২০১৯ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ের জন্য কৃতিত্ব দিতে হবে। তবে কৃতিত্ব দেওয়ার মতো বোর্ডের আর কাউকে খুঁজে পাচ্ছি না। আমার মনে হয় না তারা ক্রিকেট নিয়ে বেশি কিছু ভাবেন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *