355015

কারা থাকছেন সাকিব আল হাসানের বায়োপিকে?

বিনোদন ডেস্ক।। তারকা ক্রিকেটারদের বায়োপিক নির্মাণ নতুন কিছু নয়। এর আগে ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি, শচীন টেন্ডুলকার ও আজহার উদ্দীনের বায়োপিক নির্মাণ হয়। এর মধ্যে সাড়া ফেলে ধোনিকে নিয়ে নির্মিত ‘ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’।

এবার বায়োপিক নির্মাণ হবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। খবরটি নিজেই জানান সাকিব। শনিবার রাতে দারাজ প্রেজেন্টস ক্রিকফ্রেঞ্জি লাইভে এসে সাকিব আল হাসান দেন এই তথ্য। করোনাভাইরাসের সংক্রমণ না হলে এতদিনে এই সিনেমার কাজ শুরু হয়ে যেত বলেও জানান বিশ্বসেরা এই অলরাউন্ডার।

সাকিব বলেন, ‘কথা অনেকটা এগিয়ে গিয়েছিল। কিন্তু করোনার কারণে সবকিছু ঝুলে আছে। তবে এটার একটি ভালো অবস্থান তৈরি হয়ে গিয়েছিল। গল্প প্রায় তৈরি করা হয়ে গিয়েছিল। সম্ভবত সব ঠিক থাকলে কাজও শুরু হয়ে যেত। কিন্তু করোনার জন্য সবকিছুই বন্ধ হয়ে গেছে।’

করোনার কারণে স্থগিত হয়ে গেলেও শিগগিরই এই সিনেমার কাজ শুরু হয়ে যাবে বলে জানান তিনি। সাকিব বলেন, ‘আশা করি পরিস্থিতি ঠিক হলে সেই জায়গা থেকে আবার শুরু করা যাবে। যদিও এটা করতে কিছুটা সময় লাগবে। তবে এর এক্সাক্ট আপডেট কি আমি জানিনা, তবে আই উইল ফাইন্ড আউট দ্যাট।’

এমন খবর প্রকাশ্যে আসার পরই সাকিব আল হাসানকে নিয়ে নির্মিতব্য বায়োপিকে কে অভিনয় করছেন, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে আলোচনা। ছবিতে সাকিব ও তার পত্নী শিশিরের চরিত্রে কাদের ভালো মানাবে সে বিষয়েও মত দেন অনেকে।

চেহারার মিল থাকায় শিশিরের জায়গায় প্রায় সবাই দেখতে চেয়েছেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে। আর সাকিবের ভূমিকায় ইয়াশ রোহান ও জিয়াউল রোশানের নামে আসে। রোহানের সঙ্গে সাকিবের চেহারা ও কণ্ঠে বেশি মিল থাকায় ভোটের পাল্লা তার দিকেই ঝুলে আছে।

 

ad

পাঠকের মতামত