354596

গভীর রাতে সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রী ধরা খেলেন ২৩ বছরের এক যুবকের সঙ্গে

নিউজ ডেস্ক।। মাদারীপুরের ডাসারে রাতের আঁধারে রাজন বেপারী (২৩) নামে এক যুবক ও প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

পরে সোমবার রাতে তাদের দু’জনকে কারাগারে প্রেরণ করেছে থানা পুলিশ। আটক হওয়া যুবক পৌর এলাকার বিভাগদী গ্রামের খায়রুল বেপারীর ছেলে।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ডাসারের বালিগ্রাম এলাকার পশ্চিমবালী গ্রামের সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীর সঙ্গে রাজন বেপারীর দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক চলছিল।

এ সম্পর্কের জের ধরে রাজন বেপারী সোমবার গভীর রাতে গোপনে দেখা করার জন্য ওই প্রবাসীর স্ত্রীর ঘরে যায়। এ বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন প্রেমিক রাজন বেপারী ও প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় ওই ঘরের মধ্যেই আটক করে রাখে। পরে ডাসার থানা পুলিশের হাতে তাদের দু’জনকেই সোপর্দ করেন স্থানীয় লোকজন। পুলিশ পরকীয়ার অপরাধে রাজন ও প্রবাসীর স্ত্রীকে মঙ্গলবার সকালে মাদারীপুর জেল হাজতে প্রেরণ করে।

স্থানীয় আনোয়ার হোসেনসহ বেশ কেয়কজন বলেন, রাজন বেপারী ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার জের ধরে অনৈতিক কর্মকাণ্ড করার সময় এলাকাবাসী তাদের দু’জনকে আটক করে। পরে তাদের দু’জনকেই পুলিশের হাতে সোপর্দ করা হয়।

সিঙ্গাপুর প্রবাসী বলেন, আমার অনুপস্থিতিতে রাজন বেপারী ও আমার স্ত্রী দু’জনে মিলে অবৈধ সম্পর্ক করে আসছে। আমি তাদের দৃষ্টান্তমূলক বিচার চাই। এ ব্যাপারে ডাসার থানার ওসি হাসানুজ্জামান বলেন, পরকীয়ার অপরাধে তাদের দু’জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *