354530

শাকিবের নতুন লুক নজর কাড়ল সিনেমাপ্রেমীদের

বিনোদন ডেস্ক।। প্রশংসিত হয়েছে ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের নতুন লুক। এরই মধ্যে তার নির্মাণাধীন ছবি ‘অন্তরাত্মা’র একটি স্থিরচিত্র ভাইরাল হয়েছে।

ছবিতে জ্বলন্ত সিগোরেট মুখে আক্রমণাত্মক লুকে নেটদুনিয়ায় আগুন ধরিয়েছেন জনপ্রিয় এই নায়ক।

আজ রবিবার দুপুর ১২ টা নাগাদ নিজের ইনস্টাগ্রাম, ফ্যান পেজে লুক প্রকাশ করেন শাকিব খান। প্রকাশের সঙ্গে সঙ্গে সিনেমাপ্রেমীরা ছবিটি নিয়ে ইতিবাচক প্রতিক্রিয়া দেখাচ্ছে। চলচ্চিত্র বান্ধব ফেসবুক গ্রুপগুলো আলোচনায় মুখর এই লুক নিয়ে। ভক্তদের পাশাপাশি সমালোচকরা এই লুকের প্রশংসা করছেন।

বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত শাকিব খান নিজেও। তিনি গণমাধ্যমকে বলেছেন, স্থিরচিত্রটি প্রকাশের পর থেকে সোশ্যাল মিডিয়ায় দেখছি লুকটি সবাই পছন্দ করছেন। বিভিন্ন প্রশংসনীয় মন্তব্য দেখে উৎসাহ পাচ্ছি। সর্বোচ্চ চেষ্টা থাকবে দর্শকদের প্রত্যাশা পূরণের। তিনি আরো বলেন, সিনেমার গল্পের পাশাপাশি টেকনিক্যাল হ্যান্ডস যারা আছেন, প্রত্যেকেই সর্বাধুনিক। প্রযোজক সোহানী ম্যাডাম তার পূর্ণ সাপোর্ট দিচ্ছেন। সবকিছু মিলিয়ে খুব গোছানো পরিবেশে কাজ হচ্ছে।

উল্লেখ্য, প্রযোজক সোহানী হোসেনের গল্পে ও ফেরারী ফরহাদের সংলাপে নির্মিত হচ্ছে রোমান্টিক ও ফ্যামিলি ড্রামার ছবি ‘অন্তরাত্মা’। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় সিনেমাটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন কলকাতার দর্শনা বণিক।

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *