353764

আছমা জোর করে দেহব্যবসা করাতেন

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় পতিতা সম্রাজ্ঞী আছমাকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার রাত পৌনে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শ্রীমঙ্গল শহরের গুহ রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

দেশের বিভিন্ন অঞ্চল থেকে নারীদের নিয়ে এসে জোর করে পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগ রয়েছে আছমার বিরুদ্ধে।

শ্রীমঙ্গল থানার উপপরিদর্শক (এসআই) ইউসুফ আলী জানান, গত সোমবার রাতে পতিতাবৃত্তির অভিযোগে পুলিশ শহরের হাউজিং এস্টেট এলাকায় অবস্থিত তার বাসায় অভিযান চালায়। এসময় সেখান থেকে পতিতাবৃত্তির অভিযোগে দুই নারী ও দুই পুরুষ খদ্দেরকে আটক করে পুলিশ। এর আগেই সেখান থেকে কৌশলে সটকে পড়তে সক্ষম হয় আছমা। এ ঘটনায় থানায় একটি মামলা রুজু হয় এবং এই মামলার সূত্র ধরে গতকাল রাতে আছমাকে গ্রেপ্তার করে পুলিশ।

স্থানীয় বাসিন্দা সোলায়মান আহমেদ বলেন, ‘আছমা দীর্ঘদিন ধরে শ্রীমঙ্গলে পতিতাবৃত্তি করে আসছে। দেশের বিভিন্ন অঞ্চল থেকে নারীদের নিয়ে এসে জোর করে পতিতাবৃত্তিতে বাধ্য করে আছমা। এর আগেও কয়েকবার পুলিশের হাতে আটক হলেও ছাড়া পেয়ে আবারও পুরোনো কাজে ফিরে আসে এই নারী।’

আরেক স্থানীয় বাসিন্দা রুহেল আহমেদ বলেন, ‘আছমা তার বাড়িকে যৌনপল্লী বানিয়ে ফেলার পাশাপাশি বিভিন্ন আবাসিক হোটেল রিসোর্টে নারী সরবরাহ কাজে লিপ্ত।’

স্থানীয়রা আরও অভিযোগ করেন, দিনের পর দিন আছমার এসব অসামাজিক কর্মকাণ্ডের পেছনে এক শ্রেণির প্রভাবশালীদের হাত রয়েছে। যারা নিয়মিত মাসহারা নিয়ে আছমাকে এসব অনৈতিক কাজের প্রশ্রয় দিয়ে থাকেন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *